১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

২ বছরের চুক্তিতে PSG-তেই যাচ্ছেন Messi! অভ্যর্থনা জানাতে সেজে উঠছে আইফেল টাওয়ার

Published by: Subhajit Mandal |    Posted: August 7, 2021 3:47 pm|    Updated: August 7, 2021 4:04 pm

Former Barcelona forward Lionel Messi set to join PSG as per sources | Sangbad Pratidin

গোটা বিশ্বের ফুটবল অনুরাগীরা চমকে উঠেছিলেন মেসির ক্লাব ছাড়ার খবরে

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসি সই করবেন কোন ক্লাবে? ফুটবলবিশ্ব জুড়ে এখন কোটি টাকার এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। তবে, সেই প্রশ্নের উত্তর সম্ভবত খুব দ্রুতই মিলতে চলেছে। সব ঠিক থাকলে দিন তিনেকের মধ্যেই নেইমারদের ক্লাব প্যারিস সাঁ জাঁ-তে সই করতে চলেছেন বার্সেলোনার (Barcelona) সদ্য প্রাক্তন অধিনায়ক। আপাতত মেসিকে সই করানোর দৌড়ে ফেভারিট পিএসজিই। সূত্রের খবর, প্যারিসের ক্লাবটির সঙ্গে দু’বছরের চুক্তি করতে চলেছেন মেসি। পিএসজির (PSG) মালিক আল-খেলাপির সৎভাই কার্যত এই চুক্তির কথা নিশ্চিত করে দিয়েছেন। গতকাল রাতে এক টুইটে তিনি নিশ্চিত করে দেন, মেসির সঙ্গে পিএসজির চুক্তি পাকা হয়ে গিয়েছে। যদিও, পরে ক্লাবের তরফে তা অস্বীকার করা হয়।

গত মরশুম থেকেই মেসিকে পাখির চোখ করেন পিএসজি কর্তারা। মূলত তিনটে কারণের জন্যই ধরা হচ্ছে মেসি পিএসজিতে সই করবেন। এক, নেইমার। প্রায় প্রতিদিনই নাকি মেসির (Lionel Messi) সঙ্গে কথা হচ্ছে নেইমারের। ব্রাজিলিয়ান তারকা তাঁর প্রাক্তন সতীর্থকে একটাই আবেদন করছেন যাতে মেসি পিএসজিতে সই করেন। দুই, অ্যাঞ্জেল ডি’মারিয়া। আর্জেন্টিনার হয়ে একসঙ্গে কয়েকদিন আগেই কোপা আমেরিকা জিতেছেন মেসি ও ডি’মারিয়া। পিএসজির তারকা উইঙ্গার ডি’মারিয়াও নাকি নেইমারের (Neymar) মতোই নিয়মিত যোগাযোগ রেখেছেন মেসির সঙ্গে। তিন, চ্যাম্পিয়ন্স লিগ জয়। এলএম টেন নাকি মনে করছেন পিএসজিতে গেলেই চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সুযোগ বাড়বে।

[আরও পড়ুন: প্রায় দু’দশকের সম্পর্কে ছেদ, Barcelona ছাড়লেন Messi, কোন ক্লাবে যাবেন মহাতারকা?]

এ দিন তো আবার শোনা গেল, আইফেল টাওয়ার (Eiffel Tower) আগাম বুক করেছে পিএসজি। আগামী ১০ অগাস্টের বুকিং নিয়েছে। সাধারণ বড় কোনও প্লেয়ারকে সই করালে আইফেল টাওয়ারে লাইট অ্যান্ড শো করে পিএসজি। শেষ বার যা হয়েছিল নেইমারের জন্য। মনে করা হচ্ছে, এরপর মেসির পিএসজি যাওয়া স্রেফ সময়ের অপেক্ষা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে