Advertisement
Advertisement
Kiyan Nassiri

নীল সমুদ্র সাক্ষী, কিয়ানের বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ বান্ধবীর

নতুন জীবন শুরু করতে চলেছেন কিয়ান-মিহিরা।

Girlfriend of Kiyan Nassiri said yes to his proposal

ছবি: সোশাল মিডিয়া।

Published by: Arpan Das
  • Posted:May 25, 2024 3:35 pm
  • Updated:May 25, 2024 4:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিছনে নীল সমুদ্রের হাতছানি। বালুকাময় সৈকতে হৃদয়ের ভালোবাসা উজাড় করে দিলেন কিয়ান নাসিরি (Kiyan Nassiri)। দুরু দুরু বক্ষে হাঁটু মুড়ে প্রেমিকাকে দিলেন বিয়ের প্রস্তাব। উত্তরে মিহিরা সিংয়ের (Mihira Singh) থেকে পেলেন পৃথিবীর সহজতম ‘হ্যাঁ’। দীর্ঘ সাত বছরের প্রেমজীবনের পর এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন কিয়ান-মিহিরা।

ফুটবল মাঠে তাঁর সঙ্গে রয়েছে ডার্বির অসাধারণ রেকর্ড। কনিষ্ঠতম ফুটবলার হিসাবে ডার্বিতে হ্যাটট্রিকের নজির তাঁর নামের পাশেই লেখা। ব্যক্তিগত জীবন নিয়েও যথেষ্ট খোলামেলা কিয়ান। সোশাল মিডিয়ায় দীর্ঘদিনের সঙ্গিনী মিহিরা সিংয়ের সঙ্গে প্রায়ই ছবি দেন তিনি। অবশেষে সমুদ্রের বেলাভূমিকে সাক্ষী রেখে মিহিরার কাছে বিয়ের প্রস্তাব রাখলেন কিয়ান। আর তাতে সম্মতিও জানালেন মিহিরা। নিজের সোশাল মিডিয়ায় তার ছবিও দিলেন। সঙ্গে ভালোবাসার ইমোজি দিয়ে মিহিরার ক্যাপশন, ‘easiest yes ever’।

Advertisement

[আরও পড়ুন: আইপিএল ফাইনালে জমজমাট আয়োজন, সমাপ্তি অনুষ্ঠানে গান গাইবে মার্কিন ব্যান্ড]

Girlfriend of Kiyan Nassiri said yes to his proposal

Advertisement

কিয়ান এখন মোহনবাগানের প্রাক্তনী। ৩ বছরের চুক্তিতে তিনি যোগ দিচ্ছেন চেন্নাইয়িন এফসিতে। নতুন মরশুম শুরুর আগে মিহিরার সঙ্গে সমুদ্রভূমিতে সময় কাটালেন জামশিদপুত্র। আর তার মধ্যেই কিয়ানের হৃদয়ের ডাকে সাড়া দিলেন মিহিরা। চলতি মরশুমে আইএসএল সেরা হওয়া দলে ছিলেন কিয়ান। মোহনবাগানের ম্যাচ থাকলেই সাধারণত গ্যালারিতে হাজির থাকেন মিহিরা। একসঙ্গে ট্রফিজয়ের আনন্দেও মেতেছিলেন দুজনে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kiyan Nassiri (@kiyannassiri)

সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই মূলত পরিচিত মিহিরা। ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। এবার ফুটবল মাঠের বাইরে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। ইনস্টাগ্রামে কিয়ানের পোস্টে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ব্রেন্ডন হামিল, আশিস রাই, গৌরব বোরার মতো ফুটবলাররা।

Girlfriend of Kiyan Nassiri said yes to his proposal
ছুটির মেজাজে কিয়ান ও মিহিরা।

[আরও পড়ুন: ‘সব উৎসব ফাইনালের জন্য তোলা থাক’, সতীর্থরা কেক মাখানোয় বিরক্ত ম্যাচের সেরা শাহবাজ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ