BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

১৫ বছর পর সবুজ-মেরুনে ফিরতে পারেন সুব্রত পাল

Published by: Krishanu Mazumder |    Posted: January 14, 2022 11:45 am|    Updated: January 14, 2022 12:07 pm

Goalkeeper Subrata Pal will don Green and Maroon jersey after 15 years | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: দীর্ঘ ১৫ বছর পর ফের সবুজ-মেরুন জার্সি পরার সম্ভাবনা তৈরি হয়েছে একদা জাতীয় দলের এক নম্বর গোলকিপার সুব্রত পালের (Subrata Pal)। তবে ১৫ বছর পর সত্যিই তিনি সবুজ-মেরুন জার্সিতে ফিরছেন কি না, তা জানার জন্য এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) সমর্থকদের আরও তিনদিন অপেক্ষা করতে হবে।

অমরিন্দরের (Amrinder Singh) পারফরম্যান্সে খুশি না হয়ে, আপাতত সুব্রতকে খেলার জন্য প্রস্তাব দিয়েছেন এটিকে মোহনবাগান কর্তারা। অমরিন্দরের খারাপ পারফরম্যান্সের পর সবুজ-মেরুন কোচ ফেরান্দো চাইছিলেন, একজন গোলকিপার নিতে। সেক্ষেত্রে হায়দরাবাদের সঙ্গে চুক্তি থাকলেও এখনও পর্যন্ত সুব্রতকে আইএসএলে রেজিষ্ট্রেশন করায়নি হায়দরাবাদ। সুব্রতও নিশ্চিত ছিলেন, প্রথম লেগের পর, কোনও না কোনও দল থেকে নিশ্চিতভাবেই ডাক পাবেন। সত্যি সত্যিই এবার সুব্রতকে সই করাতে চাইল এটিকে মোহনবাগান। তবুও সুব্রতর সবুজ-মেরুন জার্সি পরা এখনই নিশ্চিত, বলা যাচ্ছে না। এর প্রথম কারণই হল করোনা। আগেরদিন চারজন ফুটবলারের করোনা ধরা পড়েছিল এটিকে মোহনবাগান শিবিরের।

[আরও পড়ুন: ISL 2022: এটিকে মোহনবাগানে ফের করোনার থাবা! বাতিল প্র্যাকটিস, অনিশ্চিত শনিবারের ম্যাচ]

এদিন আবার নতুন করে করোনা পজিটিভ হয় একজন সাপোর্টিং স্টাফের। ফলে শেষ মুহর্তে এদিন বাতিল হয়ে যায়, সবুজ-মেরুনের অনুশীলন। শুক্রবার সকালে ফের করোনা টেস্টের রিপোর্ট আসার পর জানা যাবে, শনিবারের ম্যাচ হচ্ছে কি না। এদিকে, শোনা যাচ্ছে, প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসিরও চারজন করোনা পজিটিভ। ফলে শনিবার এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসির মধ্যে ম্যাচের ভবিষ্যৎ কী, সেটা এখনই বলা যাচ্ছে না। তাই সুব্রতকে সই করাতে চাইলেও, একটু ধীরস্থির ভাবে এগোতে চাইছে এটিকে মোহনবাগান কর্তৃপক্ষ। দেখতে চাইছে, আইএসএলের ভবিষ্যৎ। সুব্রতেক লোনে নিতে হবে হায়দরাবাদ থেকে। তাড়াতাড়ি করে সই হওয়ার পর আইএসএল বাতিল হয়ে গেলে, সুব্রতকে পুরো টাকাটাই দিতে হবে এটিকে মোহনবাগানকে।

ফলে আগ্রহ দেখালেও, এখনও সুব্রতর সঙ্গে আর্থিক ব্যাপার নিয়ে কোনও কথা হয়নি। তাছাড়া সুব্রতর মেডিক‌্যাল টেস্টের পাশাপাশি করোনা টেস্টও করে দেখা হবে। এসব করতে করতেই সিদ্ধান্ত নিতে আরও দিন তিনেক লেগে যাবে। তারপরেই সই। এদিকে, লাল-হলুদ শিবিরেও ঢুকে পড়ল করোনা। তবে সরাসরি কোনও ফুটবলার, কিংবা কোচিং স্টাফের নয়। একজন হোটেল কর্মীর। ফলে মারিওর প্রথম দিনের কোচিংটাই এদিন হল না এসসি ইস্টবেঙ্গলে।

[আরও পড়ুন: Virat Kohli: মাঠে মেজাজ হারালেন কোহলি, স্টাম্প মাইকে শোনা গেল গালিগালাজ! হইচই নেটদুনিয়ায়]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে