BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ISL 2022: এটিকে মোহনবাগানে ফের করোনার থাবা! বাতিল প্র্যাকটিস, অনিশ্চিত শনিবারের ম্যাচ

Published by: Sulaya Singha |    Posted: January 13, 2022 5:58 pm|    Updated: January 13, 2022 6:16 pm

As support staff tested positive for coronavirus, ATK Mohun Bagan cancels practice | Sangbad Pratidin

দুলাল দে: ফুটবল মাঠে ক্রমেই থাবা চওড়া হচ্ছে করোনার।এটিকে মোহনবাগান শিবিরে ফের হানা দিল মারণ ভাইরাস। যার জেরে বাতিল করে দেওয়া হল বৃহস্পতিবারের প্র্যাকটিস। এমন পরিস্থিতিতে অনিশ্চিত হয়ে পড়ল আইএসএলের ১৫ জানুয়ারি এটিকে মোহনবাগানের ম্যাচও।

সবুজ-মেরুন শিবিরে আগেই করোনা হানায় বাতিল হয়েছিল ওড়িশার বিরুদ্ধে ম্যাচ। তবে পরিস্থিতি সামলে ফের মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন ফেরান্দোর ছেলেরা। সেই মতো আজ চার ফুটবলার, রয় কৃষ্ণ, শুভাশিস বসু, কার্ল ম্যাকহিউ ও সন্দেশকে ছাড়াই অনুশীলনে নামার কথা দিল দলের। কারণ শেষবারের করোনা পরীক্ষায় এই চারজনই পজিটিভ হয়েছিলেন। তবে অনুশীলনে নামার আগে এদিন ফের দলের প্রত্যেকের RT-PCR টেস্ট করা হয়। আর তাতেই দেখা যায়, এক সাপোর্ট স্টাফের রিপোর্ট পজিটিভ। তিনি দলের অনেকেরই সংস্পর্শে এসেছেন বলে খবর। তাই কোনও ঝুঁকি না নিয়ে প্র্যাকটিস বাতিল করে দেওয়া হয়।

[আরও পড়ুন: কিদাম্বি শ্রীকান্ত-সহ ৭ শাটলার করোনা আক্রান্ত, প্রশ্নের মুখে ইন্ডিয়ান ওপেন, ভাইরাসের থাবা বক্সিং রিংয়েও]

এদিন বিকেলে ফের আরেক দফা RT-PCR টেস্ট হচ্ছে বাকি ফুটবলার এবং সাপোর্ট স্টাফদের। আক্রান্ত ব্যক্তির থেকে কেউ সংক্রমিত হয়েছেন কি না, তা নিশ্চিত করতেই আবারও নমুনা পরীক্ষার সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। সেই রিপোর্ট হাতে মিলবে শুক্রবার সকালে।আর তার উপরই ঝুলে রয়েছে শনিবার বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে সবুজ-মেরুনের ম্যাচের ভাগ্য।

গতবছর গোটা টুর্নামেন্টটাই হয়েছিল কোভিড (COVID-19) আবহে। এবছর আইএসএল যখন শুরু হয় তখন করোনার এত প্রকোপ না থাকলেও সতর্কতায় খামতি রাখেননি আয়োজকরা। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে গোটা টুর্নামেন্টটাই আয়োজন করা হচ্ছে গোয়ায়। ফুটবলার থেকে সাপোর্ট স্টাফ, সবাইকেই রাখা হয়েছে জৈব বলয়ে। কিন্তু তাও রোখা গেল না ভাইরাস। ওড়িশা এফসির এক ফুটবলারও কোভিডে সংক্রমিত। আইএসএলের নিয়ম অনুযায়ী, ১৫ জন ফুটবলারের যদি করোনা রিপোর্টে ফল নেগেটিভ আসে, তাহলে টিমকে ম্যাচ খেলতে হবে। সেক্ষেত্রে রয় কৃষ্ণ-সহ চার তারকা না থাকলেও সুনীলদের বিরুদ্ধে খেলতে কোনও অসুবিধা হওয়ার কথা নয় এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। কিন্তু এদিন নতুন করে সাপোর্ট স্টাফ আক্রান্ত হওয়ায় চিন্তার ভাঁজ পড়ল সবুজ-মেরুন শিবিরে।

[আরও পড়ুন: মারিওর সহকারি থাকবেন না, এসসি ইস্টবেঙ্গলকে বললেন রেনেডি সিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে