BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

লিগ টেবিলে শীর্ষে ওঠার পর ডার্বি জয়ের ব্যাপারেও প্রত্যয়ী সবুজ-মেরুন কোচ হাবাস

Published by: Abhisek Rakshit |    Posted: February 15, 2021 4:12 pm|    Updated: February 15, 2021 4:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রয় কৃষ্ণর গোলে জামশেদপুর এফসি-কে ১-০ গোলে হারিয়ে লিগ টেবিলে শীর্ষে উঠে এসেছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। এবার সামনে ডার্বি। দেশের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ। ISL-এর প্রথম ডার্বিতে সহজেই জিতেছিল সবুজ-মেরুন ব্রিগেড। আর ফিরতি ডার্বির আগে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) নিয়ে আলাদা করে ভাবতে রাজি নন এটিকে মোহনবাগান কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস। এই ম্যাচকে তিনি আর পাঁচটি ম্যাচের মতোই মনে করছেন।

রবিবার ম্যাচের পর ভারচুয়াল সাংবাদিক বৈঠকে ডার্বি প্রসঙ্গে হাবাস বলেন, “ডার্বিতে মাথা ঠান্ডা রেখে আমাদের খেলতে হবে। লিগ টেবলে ওদের চেয়ে আমরা অনেক এগিয়ে। আমরা ভাল খেলছিও। তাছাড়া এখানে সমর্থক থাকবে না, কোনও চাপও থাকবে না। তাই অন্য সব ম্যাচের মতোই খোলা মনে মাঠে নামতে পারবে ছেলেরা। আমরা এই ম্যাচে ভাল ফুটবল খেলতে চাই।”

[আরও পড়ুন: চেন্নাই টেস্টে দুর্দান্ত শতরান করে বিরল রেকর্ড অশ্বিনের, জয়ের লক্ষ্যে এগোচ্ছে ভারত]

রবিবার জামশেদপুর এফসি-কে হারিয়ে ফের লিগ টেবলের শীর্ষে হাবাসের দল। ৮৫ মিনিটের মাথায় ফিজিয়ান গোলমেশিন রয় কৃষ্ণর দর্শনীয় গোলে তাঁর দল তিন পয়েন্ট অর্জন করে। রবিবার শেষের দিকের গোলে জয় প্রসঙ্গে হাবাস বলেন, “প্রথম ৪৫ মিনিটে আমরা তেমন ভাল খেলিনি। আরও আক্রমণাত্মক হওয়া উচিত ছিল আমাদের। কিন্তু বল এত আকাশে ঘোরাফেরা করছিল, ওরা এত লং বল খেলছিল যে, সেই সুযোগ পাইনি আমরা। এই ধরনের দলের বিরুদ্ধে খেলাটা খুবই কঠিন। দ্বিতীয়ার্ধে আমরা বেশি পজিশন রাখার চেষ্টা করেছি। ফলে গোল করার চেষ্টা আরও বেশি করতে পেরেছি।” এরপরই যোগ করেন, “শীর্ষস্থানে দুই পয়েন্টে এগিয়ে থাকাটা দলের পক্ষে বেশ ভাল। ছেলেদের পারফরম্যান্সে আমি খুবই খুশি। এখন আমাদের ম্যাচ ধরে ধরে এগোতে হবে। পরের তিনটে ম্যাচের প্রত্যেকটি থেকে তিন পয়েন্ট পেতে হবে আমাদের।”

[আরও পড়ুন: আইনি বিপাকে যুবরাজ সিং, তাঁর বিরুদ্ধে হরিয়ানায় দায়ের FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement