১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! রিয়াল মাদ্রিদে সই করছেন মেসি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 26, 2017 2:37 pm|    Updated: October 3, 2019 1:11 pm

Hackers crack Real Madrid twitter account, announce Lionel Messi signing

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসি কি সত্যিই বার্সেলোনাকে বিদায় জানাচ্ছেন? বর্তমানে সেই জল্পনাই তুঙ্গে। মেসির সঙ্গে এ নিয়ে ক্লাবের ডামাডোলের খবরও উঠে এসেছে শিরোনামে। আর ঠিক এই সময় রিয়াল মাদ্রিদের টুইটার অ্যাকাউন্টে ভেসে উঠল ‘ব্রেকিং নিউজ’। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ক্লাবেই সই করতে চলেছেন এলএম টেন!

tweet

[চলতি মরশুমে বিসিসিআই ক্যালেন্ডারে নেই দলীপ ট্রফি]

চমকে ওঠার মতোই খবর। দুই চিরপ্রতিদ্বন্দ্বী মেসি-রোনাল্ডো একই দলের জার্সি গায়ে খেলবেন, কল্পনাও যেন করতে পারছেন না সমর্থকরা। কিন্তু রিয়ালের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট তো তেমন কথাই বলছে! এমনকী, রিয়ালের ঘরের মাঠ স্যান্টিয়াগো বার্নাব্যুয়ে রিয়ালের বিরুদ্ধে বার্সা ফরোয়ার্ডের গোলের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে মেসিকে ক্লাবে স্বাগত জানানোর কথাও লেখা রয়েছে। আচমকা এমন খবরে বিস্মিত সকলেই। কিন্তু পরে সামনে আসে অন্য তথ্য। জানা যায়, রিয়ালের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। হ্যাকার গ্রুপ ‘আওয়ার মাইন’ (OurMine) হ্যাক করার কথা স্বীকারও করেছে। এমনকী #RealMadridHack হ্যাশট্যাগ দিয়ে অন্যান্যদেরও ভুয়ো পোস্ট করার ডাক দেয় হ্যাকাররা।

tweet1

[ব্যাটিং অর্ডারে পরিবর্তন করে কোনও ভুল করিনি, বলছেন বিরাট]

তবে এই প্রথমবার নয়। দিন কয়েক আগেই এই একই গ্রুপ বার্সেলোনার টুইটার হ্যান্ডেলটিতেও থাবা বসিয়েছিল। ভুয়ো খবরে ভরে উঠেছিল অ্যাকাউন্ট। যেখানে বলা হয়, ক্লাব প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা অ্যাঞ্জেল ডি মারিয়াকে সই করিয়েছে। এখানেই শেষ নয়, ন’মাস আগে নতুন চুক্তিতে সই করলেও মরশুম শেষে পিএসজি-তে সই করায় ব্রাজিলিয়ান তারকা নেইমারের বিরুদ্ধে মামলা করবে। পরে ক্লাবের তরফ থেকে পালটা একটি টুইট করে অ্যাকাউন্ট হ্যাক হওয়ার কথাটি স্বীকার করে নেওয়া হয়। বহুদিন আগে বিখ্যাত সংবাদমাধ্যম সিএনএন-এর ফেসবুক অ্যাকাউন্ট-সহ নেটফ্লিক্স, মারভেল এবং ফেসবুক স্রষ্টা মার্ক জুকারবার্গের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করেছিল ‘আওয়ার মাইন’ নামে সৌদি আরবের হ্যাকারদের এই গ্রুপ। তারাই এই ঘটনার দায় স্বীকার করেছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে