BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইজল সমর্থকদের মারের অভিযোগে গ্রেপ্তার ৮ লাল-হলুদ ফ্যান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 29, 2017 5:39 am|    Updated: September 21, 2019 5:52 pm

Hero I League: East Bengal supporters accused of beating opponents, 8 arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে আই লিগের প্রথম ম্যাচেই আটকে গিয়েছে ইস্টবেঙ্গল। এগিয়ে থেকেও গতবারের চ্যাম্পিয়ন আইজলের কাছে শেষমুহূর্তে গোল হজম করেছে লাল-হলুদ। ফলে একটুর জন্য জেতা ম্যাচ হাতছাড়া হয়েছে। আর তারপরই ক্ষোভে ফেটে পড়েন ইস্টবেঙ্গল সমর্থকরা। আইজল সমর্থক ও সিভিক ভলান্টিয়ারের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন লাল-হলুদ ভক্তরা। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে আটজন সমর্থককে।

[আইজলের নাছোড় লড়াইয়ে যুবভারতীতে আটকে গেল ইস্টবেঙ্গল]

১৪ বছর আই লিগ নেই। পাশের ক্লাবে ট্রফি এসেছে। আর তারপর থেকে ইস্টবেঙ্গল ফুটবলারদের উপর চাপ আরও বেড়ে গিয়েছে। ঘরের মাঠেই এবারের আই লিগ অভিযান শুরু করেছেন এডু-কাটসুমিরা। খালিদ জামিলের কোচিংয়ে প্রথমবার মাঠে নেমে শুরুতে বেশ ভালই নজর কেড়েছিলেন প্লাজা-রফিকরা। কিন্তু গতবারের চ্যাম্পিয়ন দল সহজে জমি ছাড়েনি। বিপক্ষ সামান্য অমনোযোগী হতেই দলকে মূল্যবান একটি পয়েন্ট এনে দিয়েছেন উইলিয়াম। নিজের পুরনো দলের কাছে শুরুতেই হোঁচট চিন্তায় ফেলে দিয়েছে খালিদ জামিলকেও। আর ডার্বির আগে পয়েন্ট নষ্ট করার বিষয়টি কিছুতেই মেনে নিতে পারেননি সমর্থকরা। ফলে মঙ্গলবার যুবভারতীতে ম্যাচ শেষের পরই স্টেডিয়ামের ছবিটা হিংসাত্মক হয়ে ওঠে। পুলিশ সূত্রে খবর, ম্যাচ শেষে বেরনোর মুখে ভিআইপি গেটের সামনে আইজলের সমর্থকদের মারধর করেন ইস্টবেঙ্গলের কয়েকজন ফ্যান। সিভিক ভলান্টিয়াররা পরিস্থিতি সামাল দিতে গেলে তাঁদেরও মার খেতে হয় বলে অভিযোগ। গোটা ঘটনায় এখনও পর্যন্ত আটজন সমর্থককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। বুধবার অভিযুক্তদের আদালতে তোলা হচ্ছে।

[জাহির-সাগরিকার বিয়ের পার্টিতে নেচে মাতালেন বিরুষ্কা]

অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের জন্য প্রায় দুই মরশুম যুবভারতীতে অনুষ্ঠিত হয়নি ভারতের সেরা টুর্নামেন্ট। আর এবার কামব্যাক করতেই শুরু বিতর্ক। স্টেডিয়ামে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তা জন্য যুব বিশ্বকাপের মতোই নিরাপত্তার ব্যবস্থা করতে বলা হয়েছিল আই লিগের ক্লাবগুলিকে। তবে ডার্বির আগেই সমর্থকদের এমন আচরণ যে আয়োজকদেরও চিন্তায় ফেলে দিল, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে