Advertisement
Advertisement
India vs Kuwait

দেশের জার্সিতে যুবভারতীতে শেষ ম্যাচ সুনীলের, বাড়ি বসে কখন, কীভাবে দেখবেন?

আশা করা হচ্ছে, ষাট হাজারের বেশি দর্শক মাঠে আসবেন ওই দিন।

How to watch India vs Kuwait match Live in India

সুনীল ছেত্রী। ফাইল ছবি

Published by: Sulaya Singha
  • Posted:May 28, 2024 7:59 pm
  • Updated:May 28, 2024 8:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুবভারতীতে শেষবারের মতো দেশের জার্সিতে নামবেন সুনীল ছেত্রী। ভিডিও বার্তায় অবসর ঘোষণা করে ইতিমধ্যেই সে কথা জানিয়ে দিয়েছেন তিনি। তাই এই ম্যাচ ঘিরে ফুটবলপ্রেমীদের আবেগ আর উত্তেজনার বাঁধ ভেঙেছে। টিকিটের চাহিদাও তুঙ্গে। তাই একান্তই স্টেডিয়ামে গিয়ে খেলা দেখার সুযোগ না হলে বাড়িতে বসেও উপভোগ করতে পারবেন ভারত বনাম কুয়েতের ম্যাচ।

মঙ্গলবার সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের তরফে জানানো হয়েছে, আগামী ৬ জুনের ম্যাচটি সরাসরি দেখা যাবে স্পোর্টস ১৮ ওয়ান, স্পোর্টস ১৮ টু এবং স্পোর্টস ১৮ থ্রি চ্যানেলে। সন্ধ্যা ৭টায় শুরু ম্যাচ। জিওর চ্যানেল এই ম্যাচ সম্প্রচারের দায়িত্ব নেওয়ার অর্থ JioCinema অ্যাপে দেখতে পাবেন খেলা। সুনীলদের বাকি হোম ম্যাচগুলিও এই অ্যাপের মাধ্যমেই উপভোগ করেছিলেন সমর্থকরা।

Advertisement

[আরও পড়ুন: ভারতীয় দলের কোচের দায়িত্বে গম্ভীরই! নিশ্চিত করলেন আইপিএল দলের কর্ণধার]

কুয়েত ম্যাচটা কলকাতাতেই খেলতে চেয়েছিলেন কোচ ইগর স্টিমাচ। তার উপর দুটো দিক থেকে এই ম্যাচটার গুরুত্ব দ্বিগুণ বেড়ে গিয়েছে। প্রথমত ভারতের বিশ্বকাপের যোগ্যতা নির্ণয় পর্বের তৃতীয় রাউন্ডের স্বপ্নকে বাঁচিয়ে রাখতে হলে সুনীলদের কাছে এই ম্যাচটা মরণ-বাঁচন লড়াই হয়ে দাঁড়িয়েছে। কারণ গত দুই ম্যাচে আফগানিস্তানের কাছে ড্র ও পরাস্ত হওয়ায় ভারতের কাজ কঠিন হয়ে দাঁড়িয়েছে। দ্বিতীয়ত, শেষবারের মতো এই ম্যাচে দেশের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামতে চলেছেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। আশা করা হচ্ছে, ষাট হাজারের বেশি দর্শক মাঠে আসবেন ওই দিন, এমন মরণ-বাঁচন ম্যাচে যা প্লাস পয়েন্ট হবে ভারতের জন্য।

কুয়েতের বিরুদ্ধে খেলতে নামার আগে এক সপ্তাহ কলকাতায় অনুশীলন করতে চেয়েছিলেন জাতীয় কোচ। এখানকার আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে তাই নির্ধারিত সময়ের আগে ২৯ মে শহরে দলে আসছে দল। পুরোদমে চলবে প্র্যাকটিস।

[আরও পড়ুন: ‘আজীবন এই দলটাকে ধরে রাখতে চাই’, গম্ভীরকে ধন্যবাদ জানিয়ে আবেগপ্রবণ কিং খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ