৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জিতেই চলেছে মোহনবাগান, পাঞ্জাবকে হারিয়ে লিগের শীর্ষেই রইল সবুজ-মেরুন শিবির

Published by: Subhamay Mandal |    Posted: February 9, 2020 7:02 pm|    Updated: February 9, 2020 8:23 pm

I League: Mohun Bagan thrashed Punjab FC at Kalyani

মোহনবাগান- ১ (পাপা বাবাকার দিওয়ারা)
পাঞ্জাব এফসি- ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগানের অশ্বমেধের ঘোড়া ছুটেই চলেছে। রবিবার কল্যাণীতে ঘরের মাঠে পাঞ্জাব এফসিকে জয়ের ধারা বজায় রাখলেন কোচ কিবু ভিকুনার ছাত্ররা। সেইসঙ্গে লিগের সেকেন্ড বয় পাঞ্জাবের সঙ্গে তাদের ব্যবধান বেড়ে দাঁড়াল ৯ পয়েন্ট। এদিন মোহনবাগান জেতে ১-০ গোলে। ম্যাচের একটি মাত্র গোল করেন বাগানের বিদেশি ফরোয়ার্ড পাপা বাবাকার দিওয়ারা। এই জয়ের ফলে ১১ ম্যাচে মোহনবাগানের পয়েন্ট দাঁড়াল ২৬। আই লিগ জয়ের আরও কাছাকাছি চলে এল সবুজ-মেরুন শিবির।

গত ম্যাচে চেন্নাইয়ের ঘরের মাঠে জয় ছিনিয়ে নিয়েছিল বাগান। কিন্তু ৩ গোলে এগিয়ে থেকেও ২টি গোল হজম করায় ডিফেন্স নিয়ে কিছুটা চিন্তায় ছিলেন ভিকুনা। লিগ টেবিলের শীর্ষে, ঘরের মাঠ, প্রত্যাশার চাপ তুঙ্গে, সবমিলিয়ে চাপের পাহাড়ে এদিন বসেছিল মোহনবাগান। কিন্তু চাপ কাটিয়ে দিলেন বাগান ফুটবলাররা। প্রথমার্ধে ৪২ মিনিটে পাপা গোল পেয়ে যাওয়ার পর বাকি ম্যাচ ঠান্ডা মাথায় বের করে নেয় মোহনবাগান। দ্বিতীয়ার্ধে একটি গোল অফসাইডের জন্য বাতিল হলেও জিততে সমস্যা হয়নি বাগানের।

[আরও পড়ুন: ওড়িশাকে উড়িয়ে দিয়ে লিগ শীর্ষে এটিকে, নিশ্চিত শেষ চারে খেলা]

একের পর এক ম্যাচ জিতে বাগানে এখন ভরা বসন্ত। বেশ কয়েক বছর পর ফের আই লিগ জয়ের হাতছানি। দলের পারফরম্যান্স নিয়েও কোচ-কর্মকর্তা ও সমর্থকরা খুশি। এখনও বাকি নটি ম্যাচ। এই রকম খেলা চালিয়ে গেলে ফের ভারতসেরা হওয়া স্রেফ সময়ের অপেক্ষা মোহনবাগানের জন্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে