BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ক্যাসিয়াস সমকামী? কার্লোস পুওলও! টুইট নিয়ে বিতর্ক দানা বাঁধতেই মুখ খুললেন দুই তারকা

Published by: Sulaya Singha |    Posted: October 10, 2022 2:16 pm|    Updated: October 10, 2022 2:16 pm

Iker Casillas Says his Account Hacked After Deleting 'I'm Gay' Tweet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পেনের বিশ্বজয়ী টিমের গোলকিপার এবং রিয়াল মাদ্রিদ (Real Madrid) কিংবদন্তি ইকের ক্যাসিয়াসকে নিয়ে রবিবার যে এমন তোলপাড় পড়ে যাবে, কে জানত! কে জানত, প্রথমে তিনি নিজেকে আচমকা ‘সমকামী’ হিসেবে ঘোষণা করে দেবেন! সমর্থন পেয়ে যাবেন এককালের স্পেনীয় সতীর্থ কার্লোস পুয়োলেরও। তার পর নিজেই ঘণ্টাখানেক পর সেই টুইট মুছে দেবেন। আর শেষে রাতে তিনিই আবার ঘোষণা করবেন, তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল!

ঠিক কী হয়েছে?
বছরখানেক আগে ক্রীড়া সাংবাদিক সারা কারবোনেরোর সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন ক্যাসিয়াস (Iker Casillas)। পাঁচ বছর সংসার করার পর। ক্যাসিয়াস ও সারার দুই সন্তানও রয়েছে। তা, হঠাৎ এদিন ক্যাসিয়াস টুইট করে লিখে দেন, ‘আশা করছি আপনারা আমাকে সম্মান করবেন। আমি সমকামী।’ যার পর মুহূর্তে টুইটারে ট্রেন্ডিং হয়ে যান স্পেনের প্রাক্তন গোলকিপার। বছর দুই আগে হৃদরোগে আক্রান্ত হয়ে যাঁকে খেলা ছেড়ে দিতে হয়েছিল। এবং ক্যাসিয়াস টুইটারে সমর্থন পেতেও শুরু করেন। সবার আগে এগিয়ে আসেন স্পেনের প্রাক্তন অধিনায়ক কার্লোস পুওল। যিনি টুইট করেন, ‘আমাদের গল্পটা এবার বলার সময় এসেছে ইকের।’ যার পর জল্পনায় ঘৃতাহুতি হয়। সোশ্যাল মিডিয়াজুড়ে বলাবলি শুরু হয়ে যায়– ক্যাসিয়াসের মতো পুওলও সমকামী কি না। বলা শুরু হয়, কোন সম্পর্কের কথা ক্যাসিয়াসকে বলতে বলছেন পুওল?

carlos
কার্লোস ও ক্য়াসিয়াস

[আরও পড়ুন: ক্রিকেটের টানে ছেড়েছিলেন ইঞ্জিনিয়ারিং,মনোজ-অরুণের হাত ধরেই উত্থান শাহবাজের]

কেউ ভাবতেও পারেনি যে, নাটকের এর পরেও বাকি আছে। ‘আমি সমকামী’– এই বার্তা দেওয়ার এক ঘণ্টার মধ্যে সেই টুইট মুছে দেন ক্যাসিয়াস। পুওলকেও দেখা যায়, নিজের টুইট মুছে দিতে। যার পর নতুন করে জল্পনা শুরু হয় যে, ক্যাসিয়াস হঠাৎ করে নিজের পুরনো টুইট মুছলেন কেন? নানা জল্পনা চলতে থাকে। স্পেনীয় মিডিয়ার কেউ কেউ লিখতে শুরু করে, ক্যাসিয়াস আসলে মিডিয়ার ‘অত্যাচার’ থেকে নিস্তার পেতেই নাকি ওরকম টুইট করে দিয়েছিলেন। সারার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে একের পর এক মহিলার সঙ্গে নাম জড়ানো হয়েছে ক্যাসিয়াসের। স্পেনীয় মিডিয়ায় প্রাক্তন বিশ্বজয়ী গোলকিপারের নিত্যনতুন সম্পর্কের কথা ফলাও করে লেখা হয়েছে। যা নাকি একেবারেই পছন্দ হয়নি ক্যাসিয়াসের।

ক্যাসিয়াসের নাকি ধৈর্যের বাঁধ ভাঙে সম্প্রতি শাকিরার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে লেখালেখি শুরু হওয়ায়। আসলে স্পেন টিমে ক্যাসিয়াসেরই এক সময়ের সতীর্থ জেরার পিকের সঙ্গে বিয়ে করেছিলেন শাকিরা (Shakira)। সম্প্রতি শাকিরা-পিকের সম্পর্কও ভেঙে গিয়েছে, দু’জনে বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন। মিডিয়া লিখেছে যে, শাকিরা-পিকের সম্পর্ক ভেঙেছে ক্যাসিয়াসের কারণেই। তাঁর সঙ্গেই এখন শাকিরার প্রেম চলছে। যা ক্যাসিয়াস স্বয়ং কড়া ভাবে অস্বীকার করলেও কোনও লাভ হয়নি। আর তাই বিতর্ক থামাতে এহেন টুইট। কিন্তু রাতে আরও নাটক বাড়ল। কাসিয়াসের নিজেরই টুইটে। তিনি এবার লিখলেন, ‘আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। ভাগ্য ভাল যে এখন সব ঠিক হয়ে গিয়েছে। আমার অনুরাগীদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। বিশেষ করে ক্ষমাপ্রার্থী এলজিবিটি কমিউনিটির কাছে।’ এমনকী পুওলও পরে দাবি করেন, ইকেরের টুইটের উত্তর নেহাতই ঠাট্টা করেছিলেন তিনি! কে জানে, সত্যিটা কী।

[আরও পড়ুন: রোনাল্ডোর মুকুটে নতুন পালক, ক্লাব ফুটবলে ৭০০ গোলের মালিক পর্তুগিজ মহানায়ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে