BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সোনিহীন বাগানের হোঁচট, লাজংয়ের সঙ্গে ড্র ডিকাদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 14, 2017 1:40 pm|    Updated: September 19, 2019 2:53 pm

An Images

মোহনবাগান- ১ (ডিকা ১২’)

শিলং লাজং- ১ (স্যামুয়েল ৭২’)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনি, ক্রোমাহীন মোহনবাগানের হোঁচট। আই লিগের চতুর্থ ম্যাচে শিলং লাজংয়ের কাছে আটকে গেল সঞ্জয় সেনের দল।  ম্যাচ শেষ হল ১-১ গোলে।

টিমের প্রাণভোমার সোনি নর্ডি চোটের জন্য প্রথম চোদ্দজনের দলে ছিলেন না। একই অবস্থা দলের আর এক ভরসা ক্রোমার। দলের জাপানি মিডিও হাসপাতালে। তিন গুরুত্বপূর্ণ বিদেশিকে ছাড়া শুরু করলেও প্রথমার্ধের ম্যাচের রাশ ছিল মোহনবাগানের হাতে। ডান প্রান্ত দিয়ে শেখ ফৈয়াজের দৌড় থামাতে ব্যর্থ হয় লাজং ডিফেন্স। ১২ মিনিটে বক্সে ফৈয়াজ ফেলে দেন লাজংয়ের এক ডিফেন্ডার। পুরনো দলের বিরুদ্ধে গোল করতে ভুল করেননি ডিকা। গোল করে টিমমেট তথা জাপানি মিডফিল্ডার ইউটাকে উৎসর্গ করেন ডিকা। তবে এদিন সোনি, ক্রোমার অভাব সারাক্ষণ টের পেয়েছে বাগান শিবির। মাঝমাঠ থেকে তেমন বল তৈরি হচ্ছিল না। আপফ্রন্টে বারবার একা পড়ে যাচ্ছিলেন ডিকা। একক কৃতিত্বে এই ক্যামেরুন ফুটবলার চেষ্টা করলেও দ্বিতীয় গোলের মতো পরিস্থিতি তৈরি করতে পারেননি।

[লাজংয়ের বিরুদ্ধে চোট নিয়েই খেলবেন ক্রোমা, অনিশ্চিত সোনি]

এদিন যুবভারতীতে অধিনায়কের আর্মব্যান্ড ছিল কিংশুক দেবনাথের হাতে। প্রথমার্ধে কিংশুক, কিংসলে, অভিষেক দাসদের ডিফেন্স ভাল খেললেও দ্বিতীয়ার্ধে বেশ কিছু ভুল করে ফেলেন। কিংশুকের ট্যাকলের জন্য লাজং পেনাল্টি পেয়ে যায়। শিল্টন ঠিক দিকে ঝাঁপালেও স্যামুয়েল লালমুয়ানপুইয়ার জোরাল শটের নাগাল পাননি। পাহাড়ি ছেলে স্যামুয়েল গত ম্যাচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে গোল করেছিলেন। তবে গোলের পর অবশ্য গুরুতর চোট পেয়ে মাঠের বাইরে চলে যান লাজংয়ের এই ফুটবলার। কিংসলের ট্যাকলে আহত হন স্যামুয়েল। এই ট্যাকলের জন্য ফের একটি হলুদ কার্ড দেখে মাঠের বাইরে চলে যান ডার্বির নায়ক কিংসলে। দ্বিতীয়ার্ধে দলে একাধিক পরিবর্তন করেন বাগান কোচ সঞ্জয় সেন। নরহরি শ্রেষ্ঠাকে তুলে তিনি নামান নিখিল কদমকে। দীপেন্দু দুয়ারির বদলের সৌরভ দাস বা শিল্টন ডি সিলভার জায়গায় রানা ঘরামিকে নামালেও কাজের কাজ কিছু হয়নি।

[গুরুদের পারফেক্ট উপহার, ড্রেসিংরুমে দুই কোচের জন্মদিন পালন বাগান ফুটবলারদের]

প্রথম ম্যাচে মিনার্ভার সঙ্গে ড্রয়ের পর দুটি ম্যাচ জয়। ফের ড্র করে হোঁচট। ৪ ম্যাচে ৮ পয়েন্ট পেয়ে লিগ টেবিলের ২ নম্বরে থাকল সঞ্জয় সেনের দল। বাগানের পরবর্তী ম্যাচ ১৯ ডিসেম্বরে এই যুবভারতীতে। প্রতিপক্ষ নেরোকা এফসি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement