BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দোহায় সুনীলদের শিবিরে করোনার হানা, আক্রান্ত মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা

Published by: Abhisek Rakshit |    Posted: June 5, 2021 7:45 pm|    Updated: June 5, 2021 7:48 pm

India midfielder Anirudh Thapa tests corona positive in Doha | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। টিকাকরণ শুরু হলেও এখনও দৈনন্দিন সংক্রমণ এক লক্ষের উপরে। জারি মৃত্যুমিছিলও। সংক্রমণের হার কমলেও পরিস্থিতি এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। এই পরিস্থিতিতে এবার মারণ এই করোনা ভাইরাস থাবা বসাল কাতারে (Qatar) ভারতীয় ফুটবল টিমের (Indian Football Team) হোটেলেও। করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ভারতীয় মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা (Anirudh Thapa)। টিম হোটেলেই আলাদা ঘরে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে তাঁকে।

জানা গিয়েছে, গত বুধবারই করোনায় সংক্রমিত হয়েছিলেন অনিরুদ্ধ থাপা। সেদিনই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার পরেরদিন অর্থাৎ বৃহস্পতিবার আবার কাতারের বিরুদ্ধে বিশ্বকাপের কোয়ালিফায়িং রাউন্ডের ম্যাচটি খেলেন সুনীল ছেত্রীরা। কিন্তু ওই ম্যাচে খেলেননি অনিরুদ্ধ। আর এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে শনিবার সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সচিব কুশল দাস বলেন, “হ্যাঁ, অনিরুদ্ধ থাপার করোনা সংক্রমিত হওয়ার খবরটি সত্যি। তাঁকে আপাতত বাকিদের থেকে আলাদা আইসোলেশনে রাখা হয়েছে।” জানা গিয়েছে, কয়েকদিন বাদে অনিরুদ্ধ থাপার দ্বিতীয় বার কোভিড পরীক্ষা করা হবে। প্রসঙ্গত, জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ২০টিরও বেশি ম্যাচ খেলেছেন এই মিডফিল্ডার। দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্যও তিনিই।

[আরও পড়ুন: এবারেও ইউরো জয়ের অন্যতম দাবিদার জার্মানি, কেমন হল জোয়াকিম লো’র দল]

এদিকে, সোমবার আবার ভারতের সামনে বাংলাদেশ। কাতার ম্যাচে হার ভুলে এই ম্যাচ জিততে মরিয়া ভারতীয় দল। এরপর ১৫ তারিখ আবার আফগানিস্তানের বিরুদ্ধেও নামবেন সুনীলরা। উল্লেখ্য, বিশ্বকাপের যোগ্যতা না পেলেও এশিয়ান কাপে খেলার যোগ্যতা এখনও অর্জন করতে পারে ভারতীয় দল। প্রথম ও দ্বিতীয় স্থানে কাতার এবং ওমান ধরাছোঁয়ার বাইরে। যত লড়াই বাকি তিন দলকে নিয়ে। ভারত, আফগানিস্তান এবং বাংলাদেশ। আফগানিস্তান এবং ভারত দু’দলেরই রয়েছে ৩ পয়েন্ট। বাংলাদেশের পয়েন্ট ২। তবে, বাংলাদেশ এবং আফগানিস্তানের তুলনায় ভারতের আগামী দিনের সূচি সহজ। কারণ, আফগানিস্তান এবং বাংলাদেশকে এখনও খেলতে হবে ওমানের সঙ্গে। বাকি একটি করে ম্যাচ তাঁরা খেলবে ভারতের বিরুদ্ধে। ওমানের বিরুদ্ধে এই দুটি দলের লড়াই খুব কঠিন হতে চলেছে। সেক্ষেত্রে দুই ম্যাচ থেকে চার পয়েন্ট পেলেই ভারত মোটামুটি নিশ্চিতভাবেই তৃতীয় স্থানে শেষ করবে। তার কম পেলে অন্যের ভরসায় থাকতে হবে।

[আরও পড়ুন: OMG! পাক ক্রিকেটারের স্ত্রীর মন কাড়লেন ‘ব্যাটসম্যান’ কোহলি! দেখুন পোস্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement