BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! পাক ক্রিকেটারের স্ত্রীর মন কাড়লেন ‘ব্যাটসম্যান’ কোহলি! দেখুন পোস্ট

Published by: Sulaya Singha |    Posted: June 5, 2021 5:03 pm|    Updated: June 5, 2021 5:03 pm

It's true, Pakistan cricketer’s wife is big fan of Virat Kohli | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান তিনি। তাঁর খেলার স্টাইল, টেকনিকের ফ্যান প্রাক্তন থেকে বর্তমান সকলেই। ব্যাট হাতে তাঁর রেকর্ডও ঈর্ষণীয়। কিংবদন্তি ভিভ রিচার্ডসের সঙ্গেও তাঁর তুলনা হয়েছে একাধিকবার। পড়শি দেশ পাকিস্তানেও তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। হ্যাঁ, কথা হচ্ছে বিরাট কোহলির। এবার জানা গেল, পাক ক্রিকেটারের স্ত্রীয়ের মনও কেড়েছেন সেই কোহলি (Virat Kohli)।

না, গুজব নয়। একেবারে সত্যি। কারণ পাকিস্তানের তারকার বেটারহাট নিজেই সে কথা জানিয়েছেন। বিষয়টি তাহলে আরও একটু খোলসা করে বলা যাক। পাক মিডিয়াম পেসার হাসান আলির স্ত্রী শামিয়া আর্জু সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নিজের মনের কথা। শামিয়া আলি আসলে ভারতীয় নাগরিক। ২০১৯ সালে হাসান আলির সঙ্গে চারহাত এক হয় তাঁর। হরিয়ানার কন্যা বিয়ের আগে আন্তর্জাতিক বিমান সংস্থার ফ্লাইট ইঞ্জিনিয়ার ছিলেন। কিন্তু দুবাইয়ে গিয়ে হাসানের সঙ্গে সাক্ষাৎ হতেই বদলে যায় জীবন। অল্প বয়সেই বন্ধুত্ব বদলে যায় ভালবাসায়। তারপরই বিয়ে সেরে ফেলেন তাঁরা।

[আরও পড়ুন: দেশে আছড়ে পড়বে করোনার তৃতীয় ঢেউ, আতঙ্কে ব্রাজিলে কোপা চাইছেন না নেইমাররা]

বরাবরই ক্রিকেটের প্রতি আগ্রহ ও ভালবাসা রয়েছে শামিয়ার। ভারত-পাক দ্বৈরথ হলে তো কথাই নেই। চোখ আটকে থাকে টিভির পর্দায়। সেই শামিয়ার কাছেই সোশ্যাল মিডিয়ায় জানতে চাওয়া হয়েছিল তাঁর পছন্দের তারকারা কারা। তাঁর ফেভারিট বোলার যে নিশ্চয়ই তাঁর স্বামীই হবেন, এ নিয়ে কোনও সন্দেহ ছিল না নেটিজেনদের। কিন্তু ফেভারিট ব্যাটসম্যান কে? সেই উত্তরেই সোজাসাপটা ভারত অধিনায়কের নাম লিখে দেন শামিয়া।

তাঁর উত্তর দেখে অনেকেই বেশ অবাক হন। কারণ নেটিজেনদের একটা বড় অংশ মনে করেছিল, হয়তো কোনও পাক তারকার নাম বলবেন তিনি। কিন্তু ভারতীয় ক্যাপ্টেনকেই যে তাঁর পছন্দ হরিয়ানার তরুণীর, তা নির্দ্বিধায় জানিয়ে দেন তিনি। যদিও এনিয়ে এখনও পর্যন্ত বিরাট কোহলির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে চিরপ্রতিদ্বন্দ্বী দলের তারকার স্ত্রীর মনেও যে তিনিই বিরাজমান, তা জেনে নিঃসন্দেহে খুশিই হবেন কোহলি।

[আরও পড়ুন: হারানো আসন ফিরে পেতেই নাইট দলের দায়িত্ব নিতে চান দীনেশ কার্তিক! শুরু জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement