BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

বুলবুলের চোখ রাঙানির মধ্যেই জমজমাট এটিকে শো, কৃষ্ণার গোলে এল সহজ জয়

Published by: Sulaya Singha |    Posted: November 9, 2019 9:52 pm|    Updated: November 10, 2019 12:35 am

An Images

এটিকে: কৃষ্ণা-২(পেনাল্টি), গার্সিয়া
জামশেদপুর: ক্যাস্টেল (পেনাল্টি)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনভর অঝোড়ে বৃষ্টি। সাইক্লোন বুলবুলের জেরে ভাসছে তিলোত্তমা। এক মুহূর্তের জন্যও বিরতি নিল না বৃষ্টি। কিন্তু বুলবুলের সেই চোখ রাঙানিকে রীতিমতো বুড়ো আঙুল দেখিয়ে যুবভারতীতে জমে উঠল এটিকে শো। আর রয় কৃষ্ণার দুর্দান্ত পারফরম্যান্সে দিনের শেষে চওড়া হাসি লোপেস হাবাসের মুখে।

এদিন দলে একটাই বদল এনেছিলেন এটিকে কোচ হাবাস। প্রণয় হালদারের পরিবর্তে দলে ঢোকেন জয়েশ রানে। ঘরের মাঠে বেশ আত্মবিশ্বাস এবং দাপটের সঙ্গেই এদিন লড়াই শুরু করেন গার্সিয়ারা। প্রথমার্ধে গোলের মুখ খুলতে না পারলেও দ্বিতীয়ার্ধে দু’দুবার পেনাল্টি কাজে লাগান কৃষ্ণা। ২-০ পিছিয়ে পড়েও অবশ্য লড়াই ছাড়েনি জামশেদপুর। পেনাল্টি থেকে একটি গোল শোধ করেন সের্জিও ক্যাস্টেল। কিন্তু ম্যাচের শেষ লগ্নে গার্সিয়ার গোলেই এটিকের জয় নিশ্চিত হয়ে যায়। সেই গোলের নেপথ্যেও ছিলেন ফিজির তারকা কৃষ্ণাই।

[আরও পড়ুন: নাগপুরে সিরিজ জয়ের লড়াই ভারতের, নয়া রেকর্ডের সামনে ক‌্যাপ্টেন রোহিত]

গত মরশুমগুলিতে দেখা গিয়েছিল, প্রথম কয়েকটি ম্যাচে ঘরের মাঠে হোঁচট খেয়েছিল এটিকে। কিন্তু এবারের ছবিটা একেবারে উলটো। যুবভারতীতে প্রথম ম্যাচেই হায়দরাবাদের বিরুদ্ধে এসেছিল জয়। এদিন ঘরের সমর্থকদের একটা জয় উপহার দিল এটিকে। বৃষ্টিতে ভিজে যাঁরা ঠায় গ্যালারিতে বসে ম্যাচ দেখলেন, তাঁদের নিরাশ হতে হয়নি। চার ম্যাচের মধ্যে তিনটি জিতে নয় পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে উঠে এল কলকাতার দল। পরের প্রতিপক্ষ ওড়িশা এফসি। এখান থেকে আর ফিরে তাকাতে চান না হাবাস। ফের প্রথম মরশুমের ট্রফি জয়ের সেই সুখস্মৃতি ফেরাতে মরিয়া গোলা দল।

[আরও পড়ুন: পাহাড়ের টানেই চাকরিতে ইতি টানলেন সত্যরূপ, এপ্রিলে সুমেরু অভিযান পর্বতারোহীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement