BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

নর্থ-ইস্ট ম্যাচের আগে এডুর চোট নিয়ে চিন্তায় সবুজ-মেরুন কোচ হাবাস, কতটা গুরুতর আঘাত?

Published by: Abhisek Rakshit |    Posted: January 24, 2021 11:56 am|    Updated: January 24, 2021 11:56 am

An Images

স্টাফ রিপোর্টার: এডু গার্সিয়াকে নিয়ে চিন্তায় পড়ে গেলেন এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) কোচ আন্তোনিও লোপেজ হাবাস। চেন্নাইয়িন (Chennaiyin FC) ম্যাচে খেলার মাঝে চোট পেয়ে বসেন এডু। এমন পরিস্থিতি হয় যে একা মাঠ ছেড়ে বেরোতে পারছিলেন না। ভালরকম খোঁড়াচ্ছিলেন। বোঝা যাচ্ছিল চোট হয়তো ভালই লেগেছে। এমনকী সামনের কয়েকটি ম্যাচে তাঁকে নাও পেতে পারেন বাগান কোচ।

শনিবার গার্সিয়ার MRI করানো হয়। যদিও সেই রিপোর্ট এখনও পর্যন্ত আসেনি। তবে পরিস্থিতি যেদিকে গড়াচ্ছে তাতে মনে হয় না খুব সহজে তিনি চোটমুক্ত হতে পারবেন। তাই এডুকে নিয়ে হাবাসের দুশ্চিন্তা ভালরকম। এটিকে মোহনবাগানে দেখা যাচ্ছে, এডু না খেললে মাঝমাঠের পরিস্থিতি খুব একটা ভাল থাকছে না। ফলে এডুকে খুবই প্রয়োজন স্প্যানিশ কোচের। কিন্তু সমস্যা হচ্ছে এডু হয়তো দ্রুত চোট সারিয়ে উঠতে পারবেন না। তাঁকে সামনের কয়েকটা ম্যাচে পাওয়াও যাবে না। টিম ম্যানেজমেন্টের এক কর্তা বলছিলেন, “এডুর চোট নিয়ে সত্যেই আমরা চিন্তিত। এমনিতেই কিছুদিন আগে চোটের কারণে কয়েকটা ম্যাচ খেলতে পারেনি। তার উপর আবার চোট পেয়ে গেল। এডু না থাকলে মাঝমাঠে বিশাল ফাঁকফোকর তৈরি হচ্ছে।। তাই আমরা প্রার্থনা করছি এডুর চোট যেন গুরুতর না হয়। এখন এমআরআই রিপোর্টের অপেক্ষায় রয়েছি। তবে সামগ্রিক দৃষ্টিতে মনে হচ্ছে, এত সহজে এডুর পক্ষে মাঠে নামা সম্ভব হবে না।”

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় দুরন্ত পারফরম্যান্সের জন্য নিজেকেই উপহার, BMW কিনলেন সিরাজ]

শনিবার থেকে নর্থইস্ট ইউনাইটেড ম্যাচের প্রস্তুতি শুরু করে দিল এটিকে মোহনবাগান শিবির। এদিন পুরো দলকে নিয়ে মাঠে নেমেছিলেন হাবাস। প্রত্যেককে স্প্যানিশ কোচ বুঝিয়ে দিয়েছেন, ম্যাচের গুরুত্ব কতটা। লিগ টেবিলে শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি—র থেকে এই মুহূর্তে পাঁচ পয়েন্টে পিছিয়ে রয়েছে এটিকে মোহনবাগান। কিন্তু মঙ্গলবার নর্থইস্টকে হারাতে পারলে ফের দু’পয়েন্টের ব্যবধানে নেমে আসবে। তাই এদিন স্প্যানিশ কোচ প্রত্যেককে ডেকে বুঝিয়ে দিয়েছেন, যেভাবেই হোক তাদের হারিয়ে মুম্বইয়ের সঙ্গে পয়েন্টের ব্যবধান কমাতেই হবে।

প্রথম লেগে নর্থইস্টকে বেঞ্জামিন ল্যামবোটের আত্মঘাতী ও রয় কৃষ্ণের গোলে হারিয়েছিল এটিকে মোহনবাগান। তখন নর্থইস্ট ভাল পারফর্ম করছিল। এখন সেই ফর্ম কিছুটা নিম্নমুখী। যদিও গত ম্যাচে তারা হারিয়েছে জামশেদপুরকে। ফলে কোনওভাবেই তাদের হালকাভাবে নেওয়া যাবে না। তার উপর আবার এডুর চোট। যা নিয়ে রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছেন হাবাস।

[আরও পড়ুন: পিছিয়ে যাচ্ছে আইপিএলের নিলাম! ইংল্যান্ড সিরিজ নিয়েও বড় সিদ্ধান্ত বোর্ডের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement