BREAKING NEWS

২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

অস্ট্রেলিয়ায় দুরন্ত পারফরম্যান্সের জন্য নিজেকেই উপহার, BMW কিনলেন সিরাজ

Published by: Abhisek Rakshit |    Posted: January 23, 2021 8:48 pm|    Updated: January 23, 2021 8:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়া (Australia) সফরের মাঝপথেই বাবার মৃত্যু সংবাদ পেয়েছিলেন। কিন্তু তাঁর স্বপ্নপূরণ করতে দেশে না ফিরে জাতীয় দলের সঙ্গে থাকার সিদ্ধান্তই নিয়েছিলেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। শুধু দলের সঙ্গে থাকা নয়, প্রথম একাদশে সুযোগ পেয়ে নিজেকে উজাড় করে দিয়েছেন সিরাজ। তিন ম্যাচে নিয়েছেন ১৩টি উইকেট। তবে দেশে ফিরে নিজেকেই যেন নিজে উপহার দিলেন তিনি। কিনে ফেললেন একটি BMW সিডান। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করলেন নতুন গাড়ির ভিডিও। এদিকে, আনন্দ মাহিন্দ্রা আবার টিম ইন্ডিয়ার নবাগত ৬ ক্রিকেটারকে ছ’টি গাড়ি উপহার হিসেবে দেওয়ার কথাও ঘোষণা করলেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজেই লাল বলের ক্রিকেটে অভিষেক হয়েছিল মহম্মদ সিরাজের। মহম্মদ শামি চোট পাওয়ায় তাঁর জায়গায় দলে এসেছিলেন তিনি। তবে এই সফর মোটেই তাঁর জন্য সহজ ছিল না। শুরুতেই বাবার প্রয়ানের খবর পাওয়ার পাশাপাশি সিডনি টেস্টে বর্ণবিদ্বেষের শিকারও হতে হয়েছিল তাঁকে। ব্রিসবেনেও দেখা গিয়েছিল একই চিত্র। তা সত্ত্বেও দুরন্ত পারফর্ম করেছেন। আবার দেশে ফিরে প্রথমেই ছুটে গিয়েছেন বাবার কবরের কাছে। তাঁকে শেষ শ্রদ্ধা জানানোর পরই বাড়ি ফেরেন। ছোট থেকে দারিদ্রের সঙ্গে লড়াই করা সিরাজ অবশেষে যেন সুখের মুখ দেখেছেন। আর তাই হয়তো কিনে ফেললেন নয়া গাড়িটিও। যা দেখার পর উৎফুল্ল তাঁর ভক্তরাও।

[আরও পড়ুন: হেরেও ‘গর্বিত’ ফাউলার! নিজেদের ‘সৌভাগ্যবান’ মনে করছেন মুম্বই কোচ]

এদিকে, অস্ট্রেলিয়ার মাটিতে অভিষেক হওয়া ৫ ক্রিকেটার এবং শার্দুল ঠাকুরকে উপহার পাঠাচ্ছেন আনন্দ মাহিন্দ্রা। শনিবার টুইট করে তেমনটাই জানালেন মাহিন্দ্রা প্রধান। ৬টি থর-এসইউভি খুব শীঘ্রই পৌঁছে যাবে শুভমন গিল, টি নটরাজন, নভদীপ সাইনি, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর এবং শার্দূলের কাছে। আনন্দ লেখেন, ‘‘৬ জন তরুণ ক্রিকেটারের অভিষেক হয়েছে অস্ট্রেলিয়া সিরিজে। (শার্দূলের অভিষেক আগে হলেও সেই ম্যাচে মাত্র ১০ বল করেই চোটের জন্য ছিটকে গিয়েছিলেন)। এরা প্রত্যেকেই অসম্ভবকে সম্ভব করার স্বপ্ন দেখার জন্য ভবিষ্যত প্রজন্মকে উৎসাহিত করেছে। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েও দুরন্ত পারফর্ম করেছে। তবে কোম্পানির তরফে নয়, আমার তরফ থেকে ওদের প্রত্যেককে থর-এসইউভি উপহার হিসেবে দিচ্ছি। তরুণ প্রজন্ম যাতে নিজেদের উপর বিশ্বাস রাখতে পারে, সেরকম উদাহরণই তৈরি করেছেন এই ক্রিকেটাররা। তাই তাঁদের এই উপহার।’’ মাহিন্দ্রা কর্ণধারের এই পদক্ষেপের পর অনেকেই তাঁকে সমর্থনও জানিয়েছেন।

 

[আরও পড়ুন: স্টেন্ট বসল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিসের হার্টেও, কেমন আছেন সিএবি সচিব?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement