BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

স্টেন্ট বসল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিসের হার্টেও, কেমন আছেন সিএবি সচিব?

Published by: Abhisek Rakshit |    Posted: January 23, 2021 2:04 pm|    Updated: January 23, 2021 2:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) পর এবার স্টেন্ট বসল তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের (Snehasish Ganguly) হৃদযন্ত্রেও। শুক্রবার সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে।

সচিবকে দেখতে এদিন হাসপাতালে গিয়েছিলেন CAB কর্তারা। জানা গিয়েছে, অ্যাঞ্জিওপ্লাস্টির পর এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা। তিনি আশা করছেন খুব তাড়াতাড়ি আবার কাজে ফিরতে পারবেন। স্নেহাশিস বলেন, “আমি ভাল আছি। আশা করি খুব দ্রুত আবার কাজে ফিরতে পারব।” 

হৃদরোগে আক্রান্ত হয়ে দিন কয়েক আগে হাসপাতালে ভরতি হতে হয়েছিল ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভকে। জিম করতে করতেই বুকে ব্যথা অনুভব করায়, উডল্যান্ডস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শে তাঁর বুকে একটি স্টেন্টও বসাতে হয়। তাঁকে দেখতে ছুটে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে রাজ্যপাল জগদীপ ধনকড়-প্রত্যেকেই। এরপর সৌরভকে ছেড়ে দেওয়া হয়। তিনি বর্তমানে বাড়িতে। তবে রয়েছেন চিকিৎসকদের পর্যবেক্ষণে। কিন্তু এ সবের মধ্যেই সামনে আসে, সৌরভের দাদা স্নেহাশিসও হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন।

[আরও পড়ুন: ‘ঋষভের সঙ্গে আমার লড়াই! কে বলল?’, বিতর্ক উড়িয়ে পালটা প্রশ্ন ঋদ্ধিমানের]

জানা গিয়েছে, বাড়ি ফেরার পরে সৌরভ নিজ উদ্যোগেই দাদাকে হেলথ চেকআপ করাতে বলেন। কারণ সৌরভ নিজে ভুক্তভোগী। গত দশ বছরে কখনও সেভাবে নিজের মেডিক্যাল চেকআপ করাননি সৌরভ। এবং শেষে আচমকা হৃদরোগে আক্রান্ত হতে হয় তাঁকে। এবং স্নেহাশিসের সেই চেক আপের পরেই জানা যায়, তিনিও হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন। স্টেন্ট বসাতে হবে। এরপরই বর্তমান সিএবি সচিবের বুকেও স্টেন্ট বসানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়। এদিকে, সৌরভেরও আরও স্টেন্ট বসানো বাকি। শোনা গিয়েছে, তিনি আরও কয়েকজন ডাক্তারের পরামর্শ নিচ্ছেন। তাঁর ক্ষেত্রে দ্বিতীয় দফার স্টেন্ট বসতে পারে এ মাসের শেষ দিকে।

[আরও পড়ুন: কঠিন ভারত সফর, প্রথম দু’টি টেস্টের জন্য স্টোকস-আর্চারকে দলে ফেরাল ইংল্যান্ড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement