BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরিত্রাতা সেই রয় কৃষ্ণ, গোয়াকে হারিয়ে জয়ে ফিরল এটিকে মোহনবাগান

Published by: Abhisek Rakshit |    Posted: December 16, 2020 9:33 pm|    Updated: December 16, 2020 9:47 pm

ISL 2020: ATK Mohunbagan vs FC Goa match report | Sangbad Pratidin

এটিকে মোহনবাগান–১ (‌রয় কৃষ্ণ)‌

এফসি গোয়া–০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ পরপর দু’‌ম্যাচে পয়েন্ট নষ্টের পর জয়ে ফিরল এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। জামেশদপুরের (Jamshedpur FC) কাছে হারের পর হায়দরাবাদের (Hyderabad FC) সঙ্গে ড্র করেছিল সবুজ–মেরুন ব্রিগেড। শেষপর্যন্ত বুধবার এফসি গোয়াকে (FC Goa) ১–০ গোলে হারিয়ে মূল্যবান তিন পয়েন্ট পেল তাঁরা। সৌজন্যে সেই রয় কৃষ্ণ (Roy Krishna)। এটিকে মোহনবাগানের হয়ে পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেন তিনি।

এদিন শুরু থেকেই বিপক্ষকে চাপে রেখেছিলেন হাবাসের ছেলেরা। দু’‌ম্যাচে জয় যে পাননি তা রয় কৃষ্ণদের খেলা দেখেই বোঝা যাচ্ছিল। ‌আট মিনিটে গোলের কাছাকাছি পৌঁছেও গিয়েছিলেন ডেভিড উইলিয়ামস। গোয়া রক্ষণের ভুলে রয় কৃষ্ণ হয়ে বল চলে গিয়েছিল প্রণয়ের কাছে। তাঁর পাস একদম ফাঁকায় পেয়েছিলেন উইলিয়ামস। কিন্তু অল্পের জন্য গোল মিস করেন তিনি। এরপর অবশ্য ধীরে ধীরে ম্যাচে ফেরে গোয়া। দু’‌দলই এরপর বেশ কয়েকটা সুযোগ পেয়েছিল। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রথমার্ধে কেউই গোল করতে পারেননি। উলটে মাথা গরম করায় দু’‌দলেরই কয়েকজনকে হলুদ কার্ড দেখান রেফারি।

[আরও পড়ুন:‌ শেষ তিন টেস্টে অধিনায়ক হিসেবে সফল হবেন রাহানে?‌ জবাব দিলেন খোদ কোহলি]

দ্বিতীয়ার্ধের শুরুটাও দু’‌দলই আক্রমণাত্মকভাবে করে।। কিন্তু এটিকে মোহনবাগানের তুলনায় আক্রমণের ঝাঁজ বেশি ছিল এফসি গোয়ার। বিশেষ করে তা বেড়ে যায় ব্র্যান্ডন মাঠে নামার পরই। এই সময় বেশ কয়েকটি দুরন্ত সেভও করতে হয় অরিন্দমকে। না হলে যেকোনও সময় পিছিয়ে পড়তে পারত এটিকে মোহনবাগান। তবে শেষপর্যন্ত গোলমুখ খুললেন সেই রয় কৃষ্ণই। কাউন্টার অ্যাটাকে একেবারে গোলের সামনে পৌঁছে গিয়েছিলেন রয় কৃষ্ণ। শেষপর্যন্ত তাঁকে ফাউল করতে বাধ্য হন এফসি গোয়ার ডিফেন্ডার। স্বভাবতই পেনাল্টির নির্দেশ দেন রেফারি। যা থেকে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন রয় কৃষ্ণ। এরপর চেষ্টা করেও আর গোল শোধ করতে পারেনি এফসি গোয়া।

পরপর দু’‌ম্যাচে পয়েন্ট নষ্টের পর আবারও জয়ের সরণীতে ফিরল অ্যান্তোনিও লোপেজ হাবাসের দল। এদিনের ম্যাচ থেকে তিন পয়েন্ট পেয়ে লিগ টেবিলে দু’‌নম্বরে পৌঁছে গেল সবুজ–মেরুন ব্রিগেড।

[আরও পড়ুন:‌ ঘোষিত অ্যাডিলেড টেস্টের প্রথম একাদশ, একাধিক তারকার বাদ পড়া নিয়ে প্রশ্ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে