BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দুরন্ত দেবজিৎ, দশজনের এসসি ইস্টবেঙ্গলই আটকে দিল চেন্নাইয়িনকে

Published by: Sulaya Singha |    Posted: January 18, 2021 9:50 pm|    Updated: January 18, 2021 10:02 pm

An Images

চেন্নাইয়িন এফসি: ০
এসসি ইস্টবেঙ্গল: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যাচের বয়স তখন ৩০ মিনিট। বিপক্ষের রহিম আলিকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড তথা লাল কার্ড দেখে মাঠ ছাড়েন অজয় ছেত্রী। স্বাভাবিকভাবেই এক ঝটকায় অনেকখানি বেড়ে যায় লাল-হলুদ শিবিরের উদ্বেগ। দশজনে গোটা ম্যাচ খেলে শুধু গোল করলেই চলবে না, রুখে দিতে হবে শক্তিশালী চেন্নাইয়িনের আক্রমণও। কিন্তু আত্মবিশ্বাসে ভর করে সেই অসাধ্য সাধন করে দেখাল এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)।

চলতি মাসে মাত্র ১২দিনের ব্যবধানে চারটি ম্যাচ খেলতে হচ্ছে এসসি ইস্টবেঙ্গলকে। যা নিয়ে প্রথমে ক্ষোভ প্রকাশ করেছিলেন লাল-হলুদ কোচ রবি ফাউলার। তবে দলের ছন্দের উপর বিশ্বাস ছিল তাঁর। তাই বলেছিলেন, এভাবে পরপর ম্যাচ খেলা কঠিন হলেও দলের ‘মোমেন্টাম’ বর্তমানে ভাল, তাই সূচি খুব বেশি সমস্যার হবে না। না, সত্যিই ফুটবলারদের বডি ল্যাঙ্গুয়েজে কোনও ক্লান্তি লক্ষ্য করা যায়নি। বরং ছিল জয়ের খিদে। তাই তো দশজনের দল নিয়েও আটকে দেওয়া গেল চেন্নাইকে।

[আরও পড়ুন: দেখা হবে না ভারত-পাক দ্বৈরথ, এশিয়া কাপ থেকে নাম তুলে নিতে চলেছে টিম ইন্ডিয়া!]

 

এদিন মাত্তি, হরমনপ্রীত ও রানা ঘরামির জায়গায় ফাউলার দলে আনেন পিলকিংটন, অজয় ছেত্রী ও সুরচন্দ্র সিংকে। প্রথমার্থে দুই দলের মিডফিল্ডারদের মধ্যেই মূলত লড়াই চলে। তবে দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁজ বাড়ায় চেন্নাইয়িন। একটি নিশ্চিত গোল রক্ষা করে দলকে হারের হাত থেকে বাঁচিয়ে দেন দেবজিৎ। সেভজিৎ হয়ে উঠে ম্যাচ সেরার পুরস্কারও হাতে তোলেন তিনি।

এদিন এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ায় ১২ ম্যাচে আপাতত লাল-হলুদের সংগ্রহ ১২ পয়েন্ট। এদিকে, ২৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে সেই মুম্বই। ২১ পয়েন্টে দুই নম্বরে এটিকে মোহনবাগান।

[আরও পড়ুন: পাওয়া গেল ব্লকেজ, এবার স্টেন্ট বসছে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বুকেও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement