BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ISL 2021: ডার্বির পর এখনও অধরা জয়, ছন্নছাড়া ফুটবল খেলে জামশেদপুরের কাছে হার সবুজ-মেরুনের

Published by: Sulaya Singha |    Posted: December 6, 2021 9:30 pm|    Updated: December 6, 2021 9:51 pm

ISL 2021: ATK Mohun Bagan lost to Jamshedpur FC by 2-1 | Sangbad Pratidin

জামশেদপুর এফসি: ২ (ডঞ্জেল, লিমা)
এটিকে মোহনবাগান: ১ (প্রীতম)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইএসএলে (ISL 2021) সেই ডার্বিতে এসেছিল শেষ জয়। তারপর থেকে দু’টো ম্যাচ খেলা হয়ে গেল। কিন্তু জয়ের মুখ তো দূর অস্ত, বারবার গোল হজম করতে হচ্ছে এটিকে মোহনবাগানকে (ATK Mohun Bagan)। জামশেদপুরের বিরুদ্ধে ছন্নছাড়া ফুটবল খেলেই হারতে হল হাবাসের ছেলেদের। আর সেই সঙ্গে কঠিন হয়ে উঠছে চ্যাম্পিয়নশিপের দৌড়।

[আরও পড়ুন: নিউজিল্যান্ডকে হারিয়ে ফের টেস্ট ব়্যাঙ্কিংয়ের শীর্ষে ভারত, অনন্য রেকর্ডের মালিক কোহলিও]

কেরলের বিরুদ্ধে জিতে টুর্নামেন্টের শুরুটা দুর্দান্ত করেছিল এটিকে মোহনবাগান। তারপরই হাইভোল্টেজ ডার্বি জয়। আত্মবিশ্বাসের সপ্তমে থেকেও অবশ্য মুম্বইয়ের কাছে গোলের মালা পড়তে হয়েছিল প্রীতম কোটালদের। আর এবার জামশেদপুর কাঁটায় ক্ষতবিক্ষত বাগান। যে দলকে আটকে দিতে সফল হয়েছিল এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal), সেই দলের কাছেই জোড়া গোলে পিছিয়ে পড়ে হাবাস বাহিনী। ৩৭ মিনিটে জিতেন্দ্র সিংয়ের নিখুঁত পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন ডঞ্জেল। দ্বিতীয় গোলটি দ্বিতীয়ার্ধে আসে অ্যালেজান্দ্রে লিমার শটে। বরিস সিংয়ের বাড়ানো বল গোলকিপারকে টপকে জালে জড়ায়।

এরপর প্রীতম কোটাল একটি গোল শোধ করলেও ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। এমনকী প্রীতমের গোল নিয়েও প্রশ্ন তুলে দেন জামশেদপুরের ফুটবলাররা। গোলটি অফসাইড হয়েছে বলে দাবি করলেও অবশ্য রেফারি তাতে কান দেননি। শেষের দিকে লিস্টন উইলিয়ামসের পায়ে বল সাজিয়ে দিলেও সেই শট দুর্দান্তভাবে রুখে দেন প্রতিপক্ষের গোলরক্ষক রেহেনেস। তাই শেষমেশ আর সমতায় ফেরা হল না সবুজ-মেরুনের। তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল জামশেদপুর। আর চার ম্যাচের দু’টিতে জিতে লিগ তালিকার পাঁচ নম্বরে নেমে এল এটিকে মোহনবাগান। 

[আরও পড়ুন: নিউজিল্যান্ডকে হারিয়ে কোহলির লক্ষ্য এবার দক্ষিণ আফ্রিকা সিরিজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে