১৬ চৈত্র  ১৪২৬  সোমবার ৩০ মার্চ ২০২০ 

Advertisement

অপ্রতিরোধ্য এটিকে, রয় কৃষ্ণের জোড়া গোলে কুপোকাত জামশেদপুর

Published by: Sulaya Singha |    Posted: February 2, 2020 9:53 pm|    Updated: February 2, 2020 9:53 pm

An Images

জামশেদপুর: ০
এটিকে: ৩ (কৃষ্ণ-২, গার্সিয়া)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা ম্যাচ। আর এটিকের সংসারে যুক্ত হল আরও তিন পয়েন্ট। হোম হোক বা অ্যাওয়ে। কোনও মাঠেই থাকানো যাচ্ছে না অ্যান্তোনিও হাবাসের ছেলেদের। এদিনও তার ব্যতিক্রম হল না। দুর্দান্ত খেলে প্রতিপক্ষকে উড়িয়ে দিলেন রয় কৃষ্ণরা।

ইতিমধ্যেই প্লে-অফে পৌঁছে গিয়েছে কলকাতার দল। তবে লিগ তালিকার শীর্ষস্থানে পৌঁছতে মরিয়া ছিল তারা। আর সেই কারণেই এদিন জয় ছাড়া কিছুই ভাবেননি ফুটবলাররা। রবিবার সে লক্ষ্যে সফলভাবেই পৌঁছে গেলেন তাঁরা। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে গোয়া ও বেঙ্গালুরুকে পিছনে ফেলে এক নম্বরে উঠে এল দল। গোয়ার পয়েন্ট এক হলেও গোল পার্থক্যে এগিয়ে এটিকে।

এদিন শুরু থেকেই আক্রমণের পথে হাঁটে দল। মাত্র দু’মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন দুর্দান্ত ফর্মে থাকা কৃষ্ণ। দ্বিতীয়ার্ধে হয় আরও দুটি গোল। যার মধ্যে একটি নিজে করেন কৃষ্ণ এবং অন্যটির নেপথ্যে ছিলেন। তাঁর বাড়ানো পাস থেকেই বল জালে জড়ান এডু গার্সিয়া। জামশেদপুরের ডিফেন্সের সঙ্গে রীতিমতো ছিনিমিনি খেলা করেন এটিকে স্ট্রাইকাররা। প্রীতম-কৃ্ষ্ণরা সহজ সুযোগ হাতছাড়া না করলে আরও বড় ব্যবধানে জিততে পারত দল।

[আরও পড়ুন: শেষ টি-টোয়েন্টিতে একগুচ্ছ রেকর্ড ভারতীয়দের, রোহিতের চোটের আপডেট দিল বিসিসিআই]

কলকাতায় ঘরের মাঠে এই জামশেদপুরকে ৩-১-এ হারিয়েছিল এটিকে। তাই এদিন ঘুরে দাঁড়ানোর আপ্রাণ চেষ্টা চালায় হোম ফেভরিটরা। কিন্তু এটিকের অ্যাটাকের সামনে অসহায় আত্মসমর্পণ করতে হয় তাদের। রক্ষণ নিয়ে যত কম বলা যায় ততই ভাল। এখনও প্রথম চারে থাকা নিশ্চিত নয় জামশেদপুরের। এই হারের ফলে প্লে অফে যাওয়া আরও কঠিন হয়ে পড়ল তাদের।

একদিকে আই লিগে একের পর এক জয় ঝুলিতে ভরছে মোহনবাগান। অন্যদিকে তখন আইএসএলে লাগামছাড়া ঘোড়ার গতিতে ছুটছে এটিকে। অদ্ভুত সামঞ্জস্য। আগামী মরশুমে এই দুই দলই খেলবে গাঁটছড়া বেঁধে। দুই দল মিলেমিশে গেলে তারা কেমন ভয়ংকর হয়ে উঠবে, এখন তা দেখারই প্রহর গুণছেন ফুটবলপ্রেমীরা।

[আরও পড়ুন: হাড্ডাহাড্ডি লড়াই শেষে অষ্টমবার অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন জকোভিচ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement