BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

SC East Bengal: ‘সময় নেই’, দলগঠনে লাল-হলুদকে সাহায্যে ‘নারাজ’ Bhaichung Bhutia

Published by: Subhajit Mandal |    Posted: August 28, 2021 6:00 pm|    Updated: August 28, 2021 6:00 pm

ISL: Bhaichung Bhutia not to support East Bengal in team Building | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ মুহূর্তে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে আইএসএলে খেলার সুযোগ পেয়েছে SC East Bengal। কিন্তু ট্রান্সফার ইউনডো শেষ হতে আর মাত্র কটা দিন। এই সামান্য সময়ে ভাল মানের দল গড়ে আইএসএলের (ISL) প্রথম সারির দলগুলিকে চ্যালেঞ্জ করাটা একপ্রকার অসাধ্যসাধন করার মতো ব্যাপার। আর সেই অসাধ্যসাধনে নাকি কিংবদন্তি বাইচুং ভুটিয়ার (Bhaichung Bhutia) সাহায্য চেয়েছিল বিনিয়োগকারী শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ। কিন্তু সবিনয়ে সেই প্রস্তাব খারিজ করলেন লাল-হলুদের প্রাক্তন স্ট্রাইকার। জানিয়ে দিলেন, তাঁর হাতে সময় নেই। তাই এ বছর দলগঠনে ক্লাবকে সাহায্য করতে পারবেন না।

শুক্রবার নেটমাধ্যমে দাবি করা হয় ইস্টবেঙ্গলের দলগঠনের দায়িত্ব দেওয়া হবে শ্রেনীক শেঠ, বাইচুং ভুটিয়া এবং দলের সহকারী কোচ রেনেডি সিংহকে। সরকারিভাবে ইস্টবেঙ্গল তেমন কিছু না জানালেও শুক্রবার থেকেই নেটমাধ্যমে এসব নিয়ে আলোচনা চলছিল। সেই স্ক্রিনশট পোস্ট করে ভাইচুং লেখেন, “এই মাত্র দেখলাম খবরটা। খুব ভাল লাগত কাজটা করতে পারলে। কিন্তু ইস্টবেঙ্গলের দলগঠনের জন্য যে সময় প্রয়োজন, তা আমার পক্ষে দেওয়া সম্ভব নয়।” পরিবর্তে ক্লাবের দুই কিংবদন্তি মনোরঞ্জন ভট্টাচার্য এবং তরুণ দে দলগঠনের দায়িত্ব দিতে অনুরোধ জানিয়েছেন পাহাড়ি বিছে।

ISL: Bhaichung Bhutia not to support East Bengal in team Building

[আরও পড়ুন: AIFF প্রেসিডেন্ট প্রফুল প্যাটেলকে ‘সাম্মানিক’ পুরস্কারের প্রস্তাব, তোলপাড় ফুটবল রাজনীতি]

প্রসঙ্গত, হাতে যে সামান্য সময় রয়েছে তাতেই ভাল মানের দলগঠনের লক্ষ্যে ঝাঁপাচ্ছে SC East Bengal। বিনিয়োগকারীদের সব নেটওয়ার্ক ফুটবলারদের সঙ্গে যোগাযোগ করছে। ক্লাবের তরফেও দলগঠনে শ্রী সিমেন্টকে সাহায্য করার প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই প্রস্তাব গ্রহণও করেছেন শ্রী সিমেন্টের কর্তারা। তাঁরা ক্লাবের তরফে দেওয়া ফুটবলারদের তালিকা টেকনিক্যাল টিমকে পাঠিয়ে দেওয়ার কথা জানিয়েছে।

[আরও পড়ুন: বছর তিনেক আগে সই করেও খেলা হয়নি, ফের ইস্টবেঙ্গলের জার্সিতে এই বাঙালি ফুটবলার]

এদিকে, দলবদলের বাজারে শেষদিকে চমক দেওয়ার চেষ্টাও করছে লাল-হলুদ। ইতিমধ্যেই হীরা মণ্ডল, মহম্মদ রফিক, রাজু গায়কোয়াড়দের সই করিয়ে ফেলেছে এসসি ইস্টবেঙ্গল। এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) থেকে অরিন্দম ভট্টাচার্যকে সই করানোও কার্যত নিশ্চিত। এছাড়া কেরল ব্লাস্টার্সের শুভ ঘোষ, মিডফিল্ডার জেসুরাজ, এফসি গোয়ার সেরিনিও ফার্নান্ডেজ নজরে রয়েছে এটিকে মোহনবাগানের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে