BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘এস সি ইস্টবেঙ্গল’ নামেই আইএসএলে খেলবে লাল-হলুদ শিবির, প্রকাশ্যে নয়া লোগো

Published by: Subhajit Mandal |    Posted: October 17, 2020 11:31 am|    Updated: October 17, 2020 11:59 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারের বারবেলায় সরকারিভাবে ইস্টবেঙ্গলের (East Bengal) নতুন লোগো প্রকাশ করল শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ। সেই সঙ্গে স্পষ্ট হয়ে গেল, এস সি ইস্টবেঙ্গল (স্পোর্টিং ক্লাব ইস্টবেঙ্গল) নামেই আসন্ন আইএসএলে মাঠে নামতে চলেছে লাল-হলুদ শিবির। আইএসএলের (ISL) সরকারি ওয়েবসাইটেও লাল-হলুদের নতুন লোগো প্রকাশিত হবে। তারপরই গোয়ায় দলের সঙ্গে যাওয়া ফুটবলারদের নাম সরকারিভাবে প্রকাশ করা হবে এসসি ইস্টবেঙ্গলের পক্ষ থেকে।

শনিবার ১১ টা নাগাদ লাল-হলুদের সরকারি ইউটিউব চ্যানেলে নতুন লোগো প্রকাশ করা হয়। দিন দুয়েক আগেই নেটদুনিয়ায় লোগোর ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। সেই লোগোতেই সরকারি শিলমোহর পড়ল। লোগোর রং এবং মশাল প্রতীকে কোনও পরিবর্তন হয়নি। শুধু উপরের দিকে বিনিয়োগকারী শ্রী সিমেন্টের নামের আদ্যাক্ষর এসসি যুক্ত হয়েছে। সেই সঙ্গে জোড়া হয়েছে ৬টি স্টার। লোগোর পাশাপাশি ইস্টবেঙ্গলের নতুন নামেও সরকারি শিলমোহর পড়ে গিয়েছে। আইএসএলে লাল-হলুদের নতুন স্লোগান হতে চলেছে ‘ছিলাম-আছি-থাকব’, এবং ‘এল বাংলার ব্রিগেড’। 

East Bengal unveils new logo for upcoming season

[আরও পড়ুন: আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগানকে শুভেচ্ছা জানাতে সবুজ-মেরুন আলোয় সাজবে হাওড়া ব্রিজ]

ক্লাবের নতুন নাম এসসি ইস্টবেঙ্গল হলেও এএফসি থেকে সরকারিভাবে কাগজপত্র না আসায় তা সরকারি ভাবে প্রকাশ করতে পারছিলেন না শ্রী সিমেন্ট কর্তারা। ফলে শুক্রবার জেজে-সহ চুক্তিবদ্ধ নতুন বিদেশি ফুটবলাররা গোয়াতে পৌঁছে গেলেও তাঁদের নাম প্রকাশ করেনি শ্রী সিমেন্ট। ঠিক হয়, শনিবার ক্লাবের নাম সরকারি ভাবে এসসি ইস্টবেঙ্গল হওয়ার পর থেকেই যাবতীয় সরকারি কাজ কর্ম শুরু হবে। একে একে ঘোষণা করা হবে ফুটবলারদের নাম।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement