BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগানকে শুভেচ্ছা জানাতে সবুজ-মেরুন আলোয় সাজবে হাওড়া ব্রিজ

Published by: Abhisek Rakshit |    Posted: October 16, 2020 8:18 pm|    Updated: November 13, 2020 2:59 pm

The iconic Howrah Bridge will be illuminated with traditional Green & Maroon colours to commemorate the success Mohun Bagan | Sangbad Pratidin‌‌

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আই লিগ (I league) এখন অতীত। চলতি মরশুম থেকে ISL অভিযানে নামবে দল। তবে বেশ ধুমধাম করেই আই লিগ জয়ের সেলিব্রেশন হতে চলেছে এটিকে–মোহনবাগানে (Atk Mohunbagan)। করোনা (Covid-19) সংক্রান্ত সমস্ত বিধিনিষেধ মেনেই আয়োজিত হচ্ছে অনুষ্ঠান। হবে রোড শোও। তবে এখানেই শেষ নয়, কলকাতার গর্ব হাওড়া ব্রিজও এবার সবুজ–মেরুন আলোয় আলোকিত হবে।

শুক্রবার মোহনবাগানের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ১৮ এবং ১৯ অক্টোবর ঐতিহাসিক হাওড়া ব্রিজ সবুজ–মেরুন আলোয় আলোকিত হবে। সন্ধে সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত। ক্লাবের আই লিগ জয়কে শুভেচ্ছা জানাতেই সেজে উঠবে হাওড়া ব্রিজ। এজন্য মোহনবাগানের পক্ষ থেকে পোর্ট ট্রাস্ট কর্তৃপক্ষকে ধন্যবাদও জানানো হয়েছে।

[আরও পড়ুন:‌ ধোনি–রোহিতদের টপকে প্রথম ক্রিকেটার হিসেবে টি–২০’‌তে অনন্য রেকর্ডের মালিক হলেন বিরাট]

এছাড়া ওই দিনের অনুষ্ঠানে চ্যাম্পিয়নদের একটি ফলকেরও উদ্বোধন করা হবে। উদ্বোধন করবেন খোদ ক্লাব সভাপতি স্বপন সাধন বসু। পরে সেটি ক্লাবে বসানো হবে। এছাড়া বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে হোটেল থেকে শহরের একাধিক গুরুত্বপূর্ণ জায়গা ছুঁয়ে ক্লাব তাঁবুতে নিয়ে যাওয়া ঐতিহাসিক আই লিগ জয়ের ট্রফিটি।

 

Iconic Howrah Bridge will be illuminated with traditional Green & Maroon colours on 18-Oct-20 & 19-Oct-20 from 6.30 PM…

Posted by Mohun Bagan on Friday, October 16, 2020

[আরও পড়ুন:‌ ভারতের মাটিতে পা রাখলেন ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলার, আজই গোয়া যাচ্ছে লাল-হলুদ শিবির]

এদিকে, দ্বিতীয় ডিভিশন আই লিগ থেকে আই লিগের মূলপর্বে উঠে গেল মহামেডান। লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে সাদা–কালো ব্রিগেড ২–০ গোলে হারাল কলকাতারই আরেক দল ভবানীপুরকে। টুর্নামেন্টে ভাল খেললেও এদিনের ম্যাচে মহামেডানকে (Mohammedan Sporting) টেক্কা দিতে পারেনি শংকরলালের ছেলেরা। সাদা–কালো ব্রিগেডের হয়ে গোল দু’‌টি করেন ছাঙতে এবং গনি নিগম। একটি গোল হয় ম্যাচের ২৭ মিনিটে, আরেকটি গোল হয় ম্যাচের ৬৭ মিনিটে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে