BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

ভারতের মাটিতে পা রাখলেন ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলার, আজই গোয়া যাচ্ছে লাল-হলুদ শিবির

Published by: Subhajit Mandal |    Posted: October 16, 2020 12:01 pm|    Updated: October 16, 2020 12:01 pm

An Images

দুলাল দে: ভারতের মাটিতে পা রাখলেন ইস্টবেঙ্গলের ব্রিটিশ কোচ রবি ফাউলার (Robbie Fowler)। শুক্রবার সকালেই মুম্বই বিমানবন্দরে নেমেছেন তিনি। সেখান থেকে সোজা উড়ে যাবেন গোয়ায়। যেখানে আইএসএলের (ISL) প্রস্তুতির জন্য ইতিমধ্যেই অনেকগুলি দল পৌঁছে গিয়েছে। লাল-হলুদ কোচ এবং তাঁর ৬ জন সাপোর্ট স্টাফ গোয়ায় পৌঁছানোর কিছুক্ষণ পরই পৌঁছে যাওয়ার কথা লাল-হলুদের ভারতীয় ব্রিগেডও।

আপাতত ২০ জনের দেশীয় ফুটবলারকে গোয়া পাঠাচ্ছে ইস্টবেঙ্গল (East Bengal)। গোয়াগামী দলে বাংলা থেকে থাকছেন শংকর রায়, দেবজিত মজুমদার, নারায়ণ দাস, সামাদ আলি মল্লিক, মহম্মদ রফিকরা। নিজেদের রাজ্য থেকে বলবন্ত, লিংডো, মিরশাদরাও উড়ে যাচ্ছেন গোয়ায়। যদিও গোয়ার হোটেলে পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে কোচ-সহ বাকিদেরও। তারপর সেখানেই শুরু হবে প্রস্তুতি শিবির। এদিকে, বৃহস্পতিবার কলকাতায় এসে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের চুক্তিপত্রে সই করেছেন জেজে। আজ দলের অন্যান্যদের সঙ্গে আইএসএল খেলার জন্য গোয়া উড়ে যাবেন তিনিও।

[আরও পড়ুন: আই লিগ জয়ের ট্রফি নিয়ে কীভাবে সেলিব্রেশন, কোন পথে শোভাযাত্রা? জানিয়ে দিল মোহনবাগান]

স্কট নেভিল, অ্যান্থনি পিলকিংটন, ড্যানিয়েল ফক্স সই করার পর বৃহস্পতিবার আরেক বিদেশি ফুটবলার অ্যারন আমাদিকেও সই করিয়ে নিয়েছে এসসি ইস্টবেঙ্গল ক্লাব। এরসঙ্গে ভারতীয় দলের তারকা ফুটবলার জেজে। এএফসি থেকে এখনও পর্যন্ত সরকারিভাবে ক্লাবের নাম ঠিক না হওয়ায় চুক্তিবদ্ধ কোনও ফুটবলারের নামই সরকারি ভাবে ঘোষণা করতে পারছে না এসসি ইস্টবেঙ্গল। যে মুহূর্তে এএফসি থেকে নতুন লোগোর নাম ঘোষণা হয়ে যাবে সেই মুহূর্তে এক এক করে ফুটবলারদের নাম ঘোষণা শুরু করে দেবেন শ্রী সিমেন্ট কর্তারা। রবি ফাউলার, রেনেডিদের সঙ্গে জেজের মতো গোয়ার শিবিরে শুক্রবার যোগ দিচ্ছেন চুক্তিবদ্ধ আরও দুই ফুটবলার, ড্যানিয়েল ফক্স আর অ্যান্থনি পিলকিংটন। যদিও গোয়ার শিবিরে যোগ দিয়ে দিলেও সরকারিভাবে প্রকাশ করা সম্ভব হচ্ছে না তাঁদের নামও। তা বলে নাম ঘোষণা পর্যন্ত অপেক্ষা করছেন না কর্তারা। কারণ, দেরিতে শুরু করায় আইএসএলের প্রস্তুতিতে এমনিতেই অনেকটা পিছিয়ে লাল-হলুদ শিবির। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement