BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

আই লিগ জয়ের ট্রফি নিয়ে কীভাবে সেলিব্রেশন, কোন পথে শোভাযাত্রা? জানিয়ে দিল মোহনবাগান

Published by: Abhisek Rakshit |    Posted: October 15, 2020 5:47 pm|    Updated: October 15, 2020 5:56 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগ অতীত। এবার ISL-এ অভিযানে নামবে এটিকে–মোহনবাগান (ATK-Mohunbagan)। তবে তার আগেই ক্লাবে চলে আসছে কাঙ্ক্ষিত আই লিগ (I League) ট্রফিটি।‌ আগেই ঘোষণা করা হয়েছিল, ১৮ অক্টোবর শহরের একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠানের পর রোড–শো করে ক্লাবে নিয়ে আসা হবে ট্রফিটি। সেই মতো এবার অনুষ্ঠানের সূচি এবং কোন কোন রাস্তা দিয়ে রোড–শো হবে, তা জানিয়ে দেওয়া হল ক্লাবের তরফ থেকে।

বৃহস্পতিবার ক্লাবের তরফ থেকে জানানো হয়, ১৮ অক্টোবর রবিবার সকাল ১১ টায় হায়াত রিজেন্সিতে আই লিগ ট্রফিটির আনুষ্ঠানিক উন্মোচন করা হবে। উপস্থিত থাকবেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাস। এছাড়া এআইএফএফের পক্ষ থেকে থাকবেন আই লিগ CEO সুনন্দ ধর। এছাড়াও মোহনবাগান ক্লাবের তরফ থেকে উপস্থিত থাকবেন সভাপতি স্বপন সাধন বসু-সহ অন্যান্য কর্তারা। গতবারের আই লিগ জয়ী দলের সদস্যদের মধ্যে যাঁরা কলকাতায় রয়েছেন, তাঁদেরও অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে। তবে যাঁরা শহরে নেই, বিশেষ করে বিদেশিরা এবং কোচ কিভু ভিকুনা–তাঁদের অনুষ্ঠানের মাঝে জুম কলের মাধ্যমে যুক্ত করা হবে। তাঁরাও তাঁদের অভিজ্ঞতার কথা জানাবেন। এছাড়া শুরুতে বাগানের আই লিগ ম্যাচগুলো নিয়ে তৈরি একটি ভিডিও দেখানো হবে।

[আরও পড়ুন:‌ ‌করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন ক্রীড়া সাংবাদিক কিশোর ভিমানি]

এই প্রসঙ্গে ক্লাব জানিয়েছে, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এভাবে অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সমর্থকদের কথা মাথায় রেখে এরপর বিশাল রোড শোও হবে। ওই অনুষ্ঠানের পর হোটেল থেকে ট্রফিটি শোভাযাত্রার মধ্যে দিয়েই ক্লাবে পৌঁছবে। মাঝে উল্টোডাঙা হয়ে শ্যামবাজার পাঁচ মাথার মোড়, মোহনবাগান লেন হয়ে শোভাযাত্রাটি যাবে। এর মাঝে বেশ কয়েকটি জায়গাতে দাঁড়ানোও হবে। সেখানেই নিজেদের প্রিয় ক্লাবের প্রতি ভালবাসা উজার করে দেওয়ার সুযোগ পাবেন সমর্থকরা। একটি খোলা জিপে কাঁচের বাক্সে রাখা থাকবে দর্শনীয় ট্রফিটি।

এখানেই অবশ্য শেষ নয়। আগামী ২ থেকে ৫ নভেম্বর পর্যন্ত সদস্য-সমর্থকদের জন্য ক্লাব তাঁবুতেই কাচের বাক্সে রাখা থাকবে আই লিগ। প্রতিদিন ১২টা থেকে বিকেল ৫ পর্যন্ত ক্লাবে এসে ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন তাঁরা। এছাড়া হাওড়া, ধর্মতলা, দেশপ্রিয় পার্ক এবং হেঁদুয়া–বিবেকানন্দ রোড–এই চার জায়গায় আই লিগ জয়ের কথা জানিয়ে চারটি স্কাই বেলুনও ওড়ানো হবে।

[আরও পড়ুন:‌ ‘ভারতে গিয়ে তোমার থেকে ক্রিকেট শিখতে চাই’, কোহলির কাছে আরজি পেপ গুয়ার্দিওলার‌]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement