BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রোনাল্ডোর সতীর্থ হবেন মেসি!‌ বার্সার রাজপুত্রকে নেওয়ার দৌড়ে এবার জুভেন্তাসও

Published by: Abhisek Rakshit |    Posted: August 29, 2020 10:09 pm|    Updated: August 29, 2020 10:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City), পিএসজি, ইন্টার মিলান (Inter Milan) এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ((Manchester United)। লিওনেল মেসিকে সই করানোর দাবিদার ছিল এই চার ক্লাব। এবার সেই দৌড়ে নতুন আর এক ক্লাবও প্রবেশ করল। আর সেটা জুভেন্তাস। শোনা যাচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) পাশে লিওনেল মেসিকে রেখে ফরোয়ার্ড লাইন সাজানোর স্বপ্ন দেখছেন জুভেন্তাস কর্তারা। ইতিমধ্যেই মেসির এজেন্টের সঙ্গে প্রাথমিক কথাবার্তা সেরে নিয়েছে জুভেন্তাস। আরেকটি বিদেশি সংবাদমাধ্যম সূত্রে খবর, মেসিকে সই করানোর দৌড়ে এগিয়ে থাকা দুই ক্লাব সিটি এবং P‌SG‌–কে টেক্কা দিতে মেসির বাবার সঙ্গেও নাকি কথা বলেছে সিরি এ চ্যাম্পিয়নরা।

[আরও পড়ুন: বার্সেলোনা ছেড়ে ‌পাকিস্তানে খেলবেন মেসি?‌ টুইট করে হাসির খোরাক PSL কর্তৃপক্ষ]

তবে জুভেন্তাস মেসিকে সই করানোর ইচ্ছাপ্রকাশ করলেও এখনও ফেভারিট ম্যান সিটিই। পেপ গুয়ার্দিওলা কয়েকদিন আগেই নাকি ফোনে কথা বলেছেন মেসির সঙ্গে। স্প্যানিশ কোচ মেসিকে জানিয়ে দেন, তাঁকে ম্যাঞ্চেস্টারে আনতে সব রকমের চেষ্টা করবে ক্লাব। তবে মেসির ভবিষ্যৎ নিয়ে নাটক এখানেই শেষ নয়। মেসি নিজের ঘনিষ্ঠমহলে আবার জানিয়েছেন তিনি বার্সা কর্তাদের সঙ্গে বৈঠক করতে চান। যে বৈঠকে মেসি বলবেন তাঁর ইচ্ছাকে যাতে শ্রদ্ধা করে আর্জেন্টাইন কিংবদন্তিকে ক্লাব ছাড়ার অনুমতি দেওয়া হয়। মেসি চান না তাঁর বিরুদ্ধে কোর্টে মামলা করুক বার্সা। বরং তিনি আত্মবিশ্বাসী কোনও সমাধান সূত্র ঠিক বেরিয়ে আসবে। 

[আরও পড়ুন: বার্সেলোনা ছাড়লেই বিপদ, মেসির উপর নিষেধাজ্ঞা চাপাতে পারে FIFA!‌]

কিন্তু বার্সার তরফ থেকেও মেসিকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এক বছর পরে চুক্তি শেষ হলেই মেসি ফ্রি এজেন্ট হিসাবে ক্লাব ছাড়তে পারবেন। এ মরশুমে মেসিকে বিক্রি করবে না বার্সেলোনা (Barcelona)। আর যদি মেসি তাতেও ক্লাব ছাড়তে চান ক্লাব তাহলে ম্যান সিটি বা পিএসজিকে দিতে হবে আর্জেন্টাইন মহাতারকার গোটা বাইআউট ক্লজটা। যা হল প্রায় ৭০০ মিলিয়ন ইউরো! এখন দেখার, সিটি বা পিএসজি অথবা জুভেন্তাস এত বেশি পরিমাণ অর্থ দিয়ে মেসিকে কেনে কি না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement