BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বার্সেলোনা ছেড়ে ‌পাকিস্তানে খেলবেন মেসি?‌ টুইট করে হাসির খোরাক PSL কর্তৃপক্ষ

Published by: Abhisek Rakshit |    Posted: August 28, 2020 7:05 pm|    Updated: August 28, 2020 7:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বার্সেলোনা (Barcelona) ছাড়ছেন লিওনেল মেসি। বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়কে দলে পেতে মরিয়া সকলে। তবে এই নিয়ে অনেকে আবার মজাও করছে। ঠিক যেমন আইপিএলের দুই দল KKR এবং দিল্লি ক্যাপিটালস। এবার সেই তালিকায় নাম লেখাল পাকিস্তান সুপার লিগ (Pakistan Super League)।‌ মেসিকে নিজেদের টুর্নামেন্টে খেলাতে চেয়ে এবার টুইট করা হল তাদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। যদিও পরে সেটি আচমকাই মুছে দেওয়া হয়। কারণও জানানো হয়নি। আর যা দেখে সোশ্যাল মিডিয়ায় আবার কেউ কেউ ব্যঙ্গও করছেন।

[আরও পড়ুন: আরও বিপাকে ইস্টবেঙ্গল, সাত ফুটবলারের বেতন নিয়ে কড়া চিঠি ফেডারেশনের]

আসলে চলতি সপ্তাহেই বার্সেলোনা ছাড়ার কথা জানিয়েছেন মেসি। তারপর থেকে তাঁকে দলে নিতে রীতিমতো উঠে পড়ে লেগেছে ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City), ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United), পিএসজি (PSG) এবং ইন্টার মিলান (Inter Milan)। তবে এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে একাধিক মিমও। কোথাও বলা হয়েছে, মেসি বিজেপিতে যোগ দিচ্ছেন। কোথাও আবার বলা হয়েছে, মুম্বই ইন্ডিয়ান্সে মেসিকে খেলাতে চলেছেন মুকেশ আম্বানি। এমনকী কেকেআর এবং দিল্লি ক্যাপিটালস বার্সার রাজপুত্রকে সই করাতে টুইটও করে। সেই পথে হেঁটেই টুইট করা হয় পাকিস্তান সুপার লিগের অ্যাকাউন্ট থেকেও। লেখা হয়, ‘‌‘‌একটু টি-২০ ক্রিকেট হয়ে যাক। আমরা শীঘ্রই খেলোয়াড়দের রেজিস্ট্রেশন শুরু করব।’‌’‌ যদিও পরে সেই টুইটটি মুছে ফেলে তাঁরা।

[আরও পড়ুন: স্বস্তিতে নাইটরা! BCCI কর্তাদের মধ্যস্থতায় কোয়ারেন্টাইন থেকে ছাড় পেল KKR]

এদিকে, খুব শীঘ্রই হয়তো আনুষ্ঠানিকভাবে বার্সেলোনা ছাড়ার কথা জানাবেন লিওনেল মেসি (Lionel Messi)। কেন নিজের প্রিয় ক্লাব ছেড়ে যাচ্ছেন?‌ নিজের বিবৃতিতে সেকথাও বার্সা সমর্থকদের জানাবেন তিনি। এমনটাই জানা গিয়েছে সূত্রে। তবে কবে মেসির এই বার্তা আসবে, সে ব্যাপারে কিছু জানা যায়নি। এদিকে, ইতিমধ্যে মেসিকে পেতে পুরোপুরি ঝাঁপিয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। এজন্য প্রিমিয়ার লিগের ক্লাব ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি এবং তিনজন খেলোয়াড়কে বার্সেলোনার হাতে তুলে দিতেও প্রস্তুত। তবে পুরোটাই এখনও আলোচনা সাপেক্ষ। কারণ লড়াইয়ে রয়েছে পিএসজিও। সিটিতে যেখানে রয়েছেন মেসির পুরনো কোচ পেপ গুয়ার্দিওলা, সেখানে প্যারিসে রয়েছেন পুরনো বন্ধু নেইমার। ইংল্যান্ড না ফ্রান্স- মেসি কোন দেশ বেছে নেন এখন সেটাই দেখার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement