BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

বিস্তর নাটকের পর অবশেষে ‘করোনামুক্ত’ রোনাল্ডো, বিবৃতি দিয়ে জানাল জুভেন্তাস

Published by: Subhajit Mandal |    Posted: October 31, 2020 8:52 am|    Updated: October 31, 2020 8:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হওয়ার পর থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ( Cristiano Ronaldo) নিয়ে বিস্তর নাটক হয়েছে। নিজেকে বারবার পুরোপুরি সুস্থ বলে দাবি করেছেন পর্তুগিজ সুপারস্টার। বারবার ফিরতে চেয়েছেন খেলার মাঠে। কিন্তু এর মধ্যে যতবারই তাঁর করোনা পরীক্ষা হয়েছে, ততবারই রিপোর্ট পজিটিভ এসেছে। অবশেষে শুক্রবার রাতে রোনাল্ডোর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। আপাতত তাঁকে ‘করোনামুক্ত’ বলেই দাবি করছে তাঁর ক্লাব জুভেন্তাস (Juventus)।

গত ১৩ অক্টোবর পর্তুগালের হয়ে নেশনস লিগের ম্যাচ খেলতে যাওয়ার সময় সিআর-সেভেনের করোনা (Coronavirus) রিপোর্ট পজিটিভ আসে। সেখান থেকে একটি ‘মেডিক্যাল ফ্লাইটে’ তাঁকে ফেরানো হয় তুরিনে। তারপর থেকে গত ১৯ দিন তুরিনেই আছেন তিনি। নিজের তুরিনের বিলাসবহুল বাড়িতে হোম আইসোলেশন কাটাচ্ছেন পর্তুগিজ তারকা। এই ১৯ দিনে তিনি জুভেন্তাসের হয়ে ৪টি ম্যাচ খেলতে পারেননি। পর্তুগালের হয়ে খেলতে পারেননি ১টি ম্যাচ। রোনাল্ডো যদিও সবকটি ম্যাচ খেলার জন্যই উদগ্রীব ছিলেন। বিশেষ করে সদ্য লিওনেল মেসির বার্সেলোনার (Barcelona) বিরুদ্ধে তাঁর ক্লাবের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটি খেলার বিস্তর চেষ্টাও করেছিলেন তিনি। ওই ম্যাচের আগে বেশ কয়েকবার করোনা পরীক্ষা করা হয় তাঁর। কিন্তু সবকটি রিপোর্ট পজিটিভ আসে। শেষপর্যন্ত চির প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে খেলা হয়নি সিআর সেভেনের। সেই ম্যাচ জুভেন্তাস হারে ২-০ গোলে।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্তিনো, রয়েছে মৃদু উপসর্গও]

বুধবার ফিট সার্টিফিকেট না পেলেও রবিবার সিরি আ ম্যাচের আগেই ফিট সার্টিফিকেট পেয়ে যেতে পারেন রোনাল্ডো। শুক্রবার রাতে তাঁর RT-PCR টেস্ট হয়েছে। যাতে প্রথমবার নেগেটিভ রিপোর্ট এসেছে। তারপরই তাঁর ক্লাব জুভেন্তাসের সরকারি ওয়েবসাইটে রোনাল্ডোকে করোনামুক্ত বলে ঘোষণা করা হয়েছে। আজ থেকেই ব্যক্তিগত স্তরে অনুশীলন করতে পারবেন তিনি। যদিও শনিবার আরও একবার করোনা পরীক্ষা হবে ক্রিশ্চিয়ানোর। তাতে রিপোর্ট নেগেটিভ এলেই আগামী রবিবারের সিরি আ ম্যাচে খেলতে পারবেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement