Advertisement
Advertisement

Breaking News

Kylian Mbappe

চোট সারিয়ে মাঠে নেমেই এমবাপের জোড়া গোল, স্বস্তি ফ্রান্স শিবিরে

শেষ যে সাতটা ম্যাচে এমবাপে খেলেননি, ফ্রান্স তার একটাও জিততে পারেনি।

Kylian Mbappe plays practice match during Euro Cup 2024
Published by: Anwesha Adhikary
  • Posted:June 23, 2024 3:40 pm
  • Updated:June 23, 2024 3:40 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিলিয়ান এমবাপে কতটা গুরুত্বপূর্ণ ফ্রান্সের জন্য? তথ্য বলছে, শেষ যে সাতটা ম্যাচে এমবাপে খেলেননি, ফ্রান্স তার একটাও জিততে পারেনি। বিশ্বচ্যাম্পিয়নদের সংসারে এখন এতটাই গুরুত্বপূর্ণ এই ফরোয়ার্ড।

নাকের চোটের জন্য শুক্রবার নেদারল্যান্ডসের বিরুদ্ধে মাঠে নামতে পারেননি এমবাপে (Kylian Mbappe)। বলা ভালো, তাঁকে মাঠে নামানোর ঝুঁকি নেননি কোচ দিদিয়ের দেশঁ। সে না হয় ডাচদের বিরুদ্ধে কোনওরকমে ড্র করে একটা পয়েন্ট পেয়েছেন তাঁরা। যে পয়েন্ট পাওয়ার সুবাদে পরের পর্ব কার্যত নিশ্চিত হয়ে গিয়েছে ফরাসিদের।

Advertisement

[আরও পড়ুন: বোঝাপড়া না করে বরখাস্ত কোচ স্টিমাচ, বড়সড় আর্থিক সমস্যায় ফেডারেশন]

কিন্তু এরপর? নকআউটে কি এমবাপের মতো অস্ত্র রিজার্ভ বেঞ্চেই বসিয়ে রাখবেন দেশঁ? নিশ্চিতভাবেই এই প্রশ্নের উত্তর না-ই হবে। তবে প্রত্যাবর্তনের প্রক্রিয়া শুরু করে দিয়েছেন এমবাপে। রিজার্ভ বেঞ্চকে ফিট রাখতে ইউরোর (Euro Cup 2024) মাঝেই প্রস্তুতি ম্যাচ খেলছে ফ্রান্স (France)। প্রথম ম্যাচের পর পাডেরবর্নের জুনিয়র দলের সঙ্গে নেমে পড়েছিলেন ব্র্যাডলি বার্কোলারা। শনিবার সেই প্রতিপক্ষের বিরুদ্ধে ফের খেললেন দেশঁর ছাত্ররা।

Advertisement

তবে এদিনের ম্যাচে একটু বেশিই চমক ছিল। পাডেরবর্নের জুনিয়র দলে ঠাঁই হয়েছিল জনা কয়েক ফরাসি ফুটবলারের। আর সেই তালিকায় নাম ছিল এমবাপেরও। অর্থাৎ, ফ্রান্সের সেরা তারকা খেললেন ফ্রান্সের বিরুদ্ধেই! জোড়া গোলও করলেন। সে যাই হোক। এমবাপে ম্যাচ খেলতে নেমেছেন, এটাই স্বস্তির খবর অনুরাগীদের জন্য।

[আরও পড়ুন: বিরাটকে আউট করে আগ্রাসী তানজিম, মাঠেই পালটা জবাব দিলেন ক্যাপ্টেন রোহিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ