Advertisement
Advertisement
Rohit Sharma

বিরাটকে আউট করে আগ্রাসী তানজিম, মাঠেই পালটা জবাব দিলেন ক্যাপ্টেন রোহিত!

'একটু কায়দা মারুক', বাংলাদেশের ব্যাটারকেও কটাক্ষ করতে ছাড়লেন না হিটম্যান।

India Captain Rohit Sharma celebrates in a aggressive way vs Bangladesh match in T20 World Cup 2024
Published by: Arpan Das
  • Posted:June 23, 2024 1:38 pm
  • Updated:July 2, 2024 9:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে সাধারণত মাঠে রাগতে দেখা যায় না। আগের অধিনায়ক বিরাট কোহলির মতো আগ্রাসী নন তিনি। কিন্তু বাংলাদেশ ম্যাচের সময় মেজাজ হারালেন রোহিত শর্মাও (Rohit Sharma)। লিটন দাস আউট হওয়ার পর হিটম্যানের শরীরী ভাষাতেও ধরা পড়ল তীব্র আগ্রাসন।

তবে এই ঘটনা শুরু করা যেতে পারে ভারতের (India Cricket Team) ব্যাট করার সময় থেকে। বিরাট কোহলিকে আউট করার পর রীতিমতো তেড়ে যান বাংলাদেশি পেসার তানজিম হাসান শাকিব। এর আগে নেপাল ম্যাচেও বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। এদিন ২৮ বলে ৩৭ রান করে বোল্ড হয়ে ফেরেন বিরাট। তার পরই অতিরিক্ত আগ্রাসী আচরণ করেন তানজিম। যা নিয়ে সমালোচনার ঝড় ওঠে সোশাল মিডিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: সূর্যকে ‘সেরার’ পুরস্কার, পন্থকে নতুন নাম! বাংলাদেশ বধের পর ভারতের সাজঘরে স্যার ভিভ রিচার্ডস]

কিন্তু সেটা যে পালটা ফেরত পাবেন তাঁরা, তা বোধহয় তখন ভেবে দেখেননি। আর সেটা এল খোদ অধিনায়ক রোহিত শর্মার থেকে। ১৯৭ রান তাড়া করতে ইনিংসের শুরুটা খারাপ করেনি বাংলাদেশ। পঞ্চম ওভারের মধ্যেই ৩৫ রান তুলে ফেলেছিল তারা। তার পরই আঘাত হানেন হার্দিক পাণ্ডিয়া। দুরন্ত ক্যাচ ধরে লিটন দাসকে ফিরিয়ে দেন সূর্যকুমার যাদব।

Advertisement

আর তার পরেই আগ্রাসী মেজাজে সেলিব্রেশন করেন রোহিত। হাত ছুঁড়ে আনন্দে মেতে ওঠেন তিনি। যা দেখে অনেকেরই মনে হচ্ছে, বিরাটের আউটে তানজিমের আক্রমণের ‘বদলা’ নিলেন ভারত অধিনায়ক। এখানেই শেষ নয়। মাহমুদুল্লাহ ব্যাট করতে আসতেই তিনি কুলদীপকে বলেন, “কী হয়েছে? ওকে একটু খেলতে দে না। এই তো এল, একটু কায়দা করতে দে। একটা আউট হয়েছে, একটু কায়দা মারুক।” শেষ পর্যন্ত ৫০ রানে ম্যাচ জেতে টিম ইন্ডিয়া। বিশ্বকাপে (T20 World Cup 2024) বাংলাদেশের বিরুদ্ধে পাঁচ ম্যাচে পাঁচ জয় দিয়ে সেমিফাইনালের রাস্তা পরিষ্কার করে ফেললেন রোহিতরা।

[আরও পড়ুন: লজ্জার ম্যাচেও বিরল রেকর্ড, আফগানদের বিরুদ্ধে নজির গড়লেন প্যাট কামিন্স]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ