BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একেই বলে প্রকৃত তারকা, নিরাপত্তারক্ষীদের থেকে খুদেকে টেনে এনে ছবি তুললেন মেসি

Published by: Sulaya Singha |    Posted: August 3, 2022 2:23 pm|    Updated: August 3, 2022 2:23 pm

Lionel Messi Steps In As Guards Try To Take little Fan Away, video went viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বখ্যাত হয়েও মাটির মানুষ আর ক’জন হতে পারে! গোটা দুনিয়া তাঁর ক্যারিশ্মায় মুগ্ধ। কিন্তু তিনি সম্পূর্ণ অহংকারহীন। এমন মানুষ সত্যিই হাতে গোনা। তাঁদের একজন লিওনেল মেসি। আর সেই কারণেই তিনি সকলের চোখের মণি। আরও একবার তাঁর মানবিক রূপের সাক্ষী থাকল ফুটবলদুনিয়া। যে দৃশ্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সম্প্রতি ইজরায়েলে একটি ম্যাচে প্যারিজ সাঁ জাঁর (PSG) জার্সিতে নেমেছিলেন এলএম টেন। সেখানেই একটি ঘটনা নজর কাড়ে দর্শকদের। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, স্টেডিয়ামের টানেলের ভিতর ঢুকছেন মেসি। সেই সময় নিরাপত্তারক্ষীরা এক খুদে ভক্তকে মেসির কাছে যাওয়া থেকে আটকানোর চেষ্টা করেন। ভিড়ের মধ্যে মাটিতে পড়ে যায় খুদের মোবাইলও। বিষয়টা চোখে পড়ে আর্জেন্টাইন সুপারস্টারের। সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে পড়েন তিনি। নিরাপত্তারক্ষীদের বলেন, ওই শিশুকে আটকানোর প্রয়োজন নেই।

[আরও পড়ুন: রাজ্য মন্ত্রিসভা থেকে পরেশ অধিকারীকে সরানোর দাবি, হাই কোর্টে জনস্বার্থ মামলা দায়ের]

মেসি (Lionel Messi) তার জন্য দাঁড়িয়ে পড়েছেন, এমনটা বুঝতে পেরে আরও উত্তেজিত হয়ে পড়ে খুদে ভক্তটি। নিরাপত্তারক্ষীদের হাত ছাড়িয়ে তাড়াতাড়ি নিজের মোবাইলটি তুলে নিয়ে মেসির পাশে এসে দাঁড়ায় সে। এরপরই খুদের সঙ্গে হাসিমুখে ক্যামেরায় পোজ দেয় মেসি। এই ভিডিও নিয়েই এখন চর্চায় ফুটবলপ্রেমীরা।

অনুরাগীদের হাতে জার্সি তুলে দেওয়া থেকে, গাড়ি থামিয়ে অটোগ্রাফ দেওয়া, লিও মেসি কখনওই নিজের ভক্তদের নিরাশ করেননি। তাঁর খ্যাতির সামনে কখনওই প্রাচীর হয়নি দম্ভ, ঔদ্ধত্য। শান্ত স্বভাবের এই মেসি তাই যেন অজাতশত্রু। মাঠে হোক বা মাঠের বাইরে, আট থেকে আশি- প্রত্যেক অনুরাগীকেই একইরকম গুরুত্ব দেন তিনি। যে ক্লাবের জার্সিতেই খেলুন না কেন, তিনি যে এতটুকু বদলে যাননি, ভাইরাল হওয়া ভিডিওটি ফের তা স্পষ্ট করে দিল। 

[আরও পড়ুন: পার্থ-অর্পিতাকে আদালতে পেশের আগে তৎপর ইডি, শান্তিনিকেতনের ‘অপা’য় জোর তল্লাশি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে