Advertisement
Advertisement

Breaking News

Paris Saint Germain Lionel Messi

প্যারিস সাঁ জাঁ-র ঘরের মাঠে কাপ তুলতে চান মেসি, বিড়ম্বনায় ক্লাব কর্তৃপক্ষ

পিএসজি প্রেসিডেন্ট নাসের অভিনন্দন জানিয়েছেন মেসিকে।

Lionel Messi's world cup request has made PSG executives extremely worried । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:December 23, 2022 2:04 pm
  • Updated:December 23, 2022 2:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিস সাঁ জাঁকে (Paris Saint Germain) বড় ঝামেলায় ফেলে দিলেন লিওনেল মেসি। ফ্রান্সের ক্লাবের কাছে আর্জেন্টাইন অধিনায়ক আবেদন করেছেন পিএসজি সমর্থকদের সামনে তিনি বিশ্বকাপ তুলবেন। আর তাঁর এহেন অনুরোধেই বিপাকে পড়েছে সাঁ জাঁ কর্তৃপক্ষ। কী করবেন, তা নিয়ে সিদ্ধান্ত এখনও নিতে পারেননি তাঁরা। কিন্তু ফরাসি সংবাদপত্রে যা খবর প্রকাশিত হচ্ছে, তাতে বোঝা যাচ্ছে ফরাসি ক্লাবের কর্তারা মেসির এমন অনুরোধে বিড়ম্বনায় পড়েছে। 

পিএসজি-র ঘরের মাঠে মেসিকে (Lionel Messi) বিশ্বকাপ হাতে তুলতে দেওয়া হবে কিনা, তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে রয়েছে ফ্রান্সের ক্লাবটির কর্তৃপক্ষ। জনশ্রুতি বলছে, প্যারিস সাঁ জাঁ-র ঘরের মাঠে যদি কাপ হাতে তোলেন মেসি, তাহলে সমর্থকরা ক্ষুব্ধ হতে পারেন। এমন আশঙ্কা রয়েছে। কারণ মেসির আর্জেন্টিনা এমবাপের ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়েই বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে। 

Advertisement

[আরও পড়ুন: অদ্ভুতুড়ে আবেদন! নির্বাচক হতে চেয়ে ই-মেল ‘নকল’ ধোনি-শচীনদের]

 

এমবাপে (Kylian Mbappe) ও মেসি একই ক্লাবের হয়ে খেলেন। তাছাড়া বিশ্বকাপ ফাইনালের অব্যবহিত আগে এবং পরে এমিলিয়ানো মার্টিনেজ যেভাবে এমবাপেকে কটাক্ষ করে চলেছেন তা আগুনে ঘৃতাহুতি দিতে পারে। এদিকে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাফি মেসিকে অভিনন্দন জানিয়েছেন। কিন্তু অন্যদিকে যে রয়েছেন এমবাপেও। দুই তারকার মধ্যে ব্যক্তিত্বের সংঘাত হতে পারে। এমবাপেকে সন্তুষ্ট রাখাটাও বড় চ্যালেঞ্জ নাসেরের। ফাইনাল চলাকালীন দেখা গিয়েছে দুই তারকাই গোলের পর একে অপরকে মুষ্টিবদ্ধ হাত দেখাচ্ছেন। 

Advertisement

এদিকে কাতার থেকে ফেরার পরে ক্লাবের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন কিলিয়ান এমবাপে। মেসি অবশ্য এখনই ক্লাবের অনুশীলনে যোগ দেবেন না। তাঁকে নিয়ে আর্জেন্টিনায় এখন উৎসব চলছে। ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। সেই আনন্দে আত্মহারা আর্জেন্টাইন ভক্তরা। কিন্তু মেসির অনুরোধ নিয়ে চিন্তিত প্যারিস সাঁ জাঁ কর্তৃপক্ষ।  

 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paris Saint-Germain (@psg)

[আরও পড়ুন: সৌদির ক্লাবেই সাত বছরের চুক্তি করবেন রোনাল্ডো, খেলা ছাড়াও থাকবে নয়া দায়িত্ব]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ