BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যত টাকাই লাগুক, চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের পর মেসিকে কিনতে মরিয়া এই দল

Published by: Subhajit Mandal |    Posted: August 16, 2020 12:29 pm|    Updated: August 16, 2020 12:29 pm

Manchester City ready to swoop for Messi at any cost

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত টাকাই লাগুক, মেসিকে কিনতে চায় পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City)। শুক্রবার রাতে ইংল্যান্ডের ক্লাবটি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে নামার আগে থেকেই মেসিকে কেনার ব্যাপারে আগ্রহ দেখাচ্ছিল। গতকাল অপেক্ষাকৃত দুর্বল লিয়ঁর কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেওয়ার পর সেই জল্পনা আরও বেড়েছে।

শুক্রবার রাতেই লিসবনে লিয়ঁর কাছে সিটি হেরেছে ৩-১ গোলে। এই হারের ফলে এবছরও চ্যাম্পিয়ন্স লিগ জেতার স্বপ্ন অধরা থাকছে ম্যাঞ্চেস্টারের ক্লাবটির। বছর তিনেক আগে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের লক্ষ্যেই পেপকে দায়িত্ব দিয়েছিল ম্যান সিটি। তারপর কোটি কোটি টাকা খরচ করে একের পর এক তারকাকেও সই করিয়েছে ক্লাবটি। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ এখনও অধরা। তাই এবার ম্যান সিটির টার্গেট খোদ মেসি (Lionel Messi )। ম্যানচেষ্টারের ক্লাবটি ইতিমধ্যেই মেসিকে কিনতে আগ্রহ দেখিয়েছে। তাঁরা বলছে, যত টাকাই লাগুক মেসির জন্য তাঁরা খরচ করতে রাজি। তবে সিটি একা নয়, মেসিকে কেনার লড়াইয়ে আছে ইটালির ইন্টার মিলান এবং ফ্রান্সের পিএসজিও। তবে, সিটিই সবচেয়ে এগিয়ে। কারণ, সিটির ম্যানেজার পেপ গুয়ার্দিওলা মেসির অত্যন্ত প্রিয়পাত্র।

[আরও পড়ুন: মেসিদের আট গোলের মালা, মুলার–কুটিনহোদের বায়ার্নের হাতে ধ্বংস বার্সার সাম্রাজ্য]

সিটি মেসিকে কেনার জন্য প্রস্তুত। এখন প্রশ্ন হল, মেসি কি এর পরেও কেরিয়ারের বাকি সময়টুকু বার্সেলোনার (Barcelona) মতো শতছিন্ন টিমে কাটাবেন? নাকি নতুন কোনও চ্যালেঞ্জের জন্য তিনি তৈরি?” শোনা যাচ্ছে, লিও নাকি বার্সেলোনায় আর নতুন চুক্তিতে সই করতে চান না। অর্থাৎ মেসির বার্সা ছাড়ার ইঙ্গিত। মেসির সঙ্গে কোচ সেতিয়েনের কিংবা বার্সা ম্যানেজমেন্টের সম্পর্ক হালফিলে আর মোটেও ভাল নয়। নেইমারের বদলে গ্রিজম্যানকে আনা নিয়ে বার্সার সঙ্গে মেসির ঝামেলা বহু দিন চলছে। সে দিক থেকে দেখলে, নেইমার এরপরেও না এলে মেসি কিন্তু বার্সা ছাড়ার কথা ভাবতেই পারেন। সেক্ষেত্রে কিন্তু আগামী মরশুমে লিওকে প্রিমিয়ার লিগে খেলতে দেখা যেতেই পারে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে