BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গোয়া পৌঁছে গেলেন লাল-হলুদের নয়া হেডস্যার ম্যানুয়েল ডিয়াজ এবং সহকারী গার্সিয়া

Published by: Abhisek Rakshit |    Posted: September 29, 2021 8:25 pm|    Updated: September 29, 2021 8:25 pm

Manuel 'Manolo' Diaz and Angel Puebla Garcia have arrived in Goa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে আর দু’মাসও বাকি নেই। গতবারের মতো এবার গোয়াতেই বসছে আইএসএলের (ISL) আসর। আর টুর্নামেন্টের প্রস্তুতি সারতে বুধবারই গোয়া পৌঁছে গেলেন লাল-হলুদের নয়া হেডস্যার। এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সেকথা জানানোও হয়েছে।

ইনভেস্টর ইস্যু মিটতেই আইএসএল খেলতে রাজি হয়ে যায় লাল-হলুদের ইনভেস্টর শ্রী সিমেন্ট। ধীরে ধীরে দল গোছাতে থাকে তাঁরা। কিন্তু দল গোছানোর মাঝেই চমক। দু’বছরের চুক্তি থাকলেও রবি ফাউলারের সঙ্গে সম্পর্কছিন্ন করে এসসি ইস্টবেঙ্গল। দু’পক্ষের মধ্যে আলোচনার পরই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর ফাউলারের জায়গায় নতুন হেডস্যার হলেন রিয়াল মাদ্রিদের (Real Madrid) ‘কাস্টিলা’ দলের দায়িত্ব সামলানো ম্যানুয়েল ডিয়াজ।

[আরও পড়ুন: আসন্ন টি-২০ বিশ্বকাপেই অধিনায়ক হওয়া উচিত রোহিতের, মত গাভাসকরের]

এরপরই একে একে তাঁর কোচিং স্টাফদেরও বেছে নেওয়া হয়। সহকারী হিসেবে নেওয়া হয় অ্যাঞ্জেল পুয়েবলা গার্সিয়াকে। গোলকিপার কোচ হিসেবে নিয়োগ করা হয় ইংলিশ ক্লাব চেলসির প্রাক্তন প্রশিক্ষক লেসলি ক্লিভলিকে। হেড অফ স্পোর্টস সায়েন্সের পদে জোসেফ রোনাল্ড ডি’অ্যাঞ্জেলাসকে সই করায় লাল-হলুদ। এছাড়া ভারতীয় সহকারী হিসেবে রেনেডি সিং তো ছিলেনই। পাশাপাশি টিম ম্যানেজার হিসেবে যুক্ত করা হয়েছে মৃদুল বন্দ্যোপাধ্যায়কেও। এদিন ম্যানুয়েল ডিয়াজ, গার্সিয়া এবং মৃদুল বন্দ্যোপাধ্যায় গোয়ায় পৌঁছে যান।

চলতি মরশুমে কি আইএসএলে খেলতে পারবে তাঁদের প্রিয় দল ইস্টবেঙ্গল? ইনভেস্টর শ্রী সিমেন্টের সঙ্গে চলতে থাকা সমস্যার জন্য এই নিয়ে চিন্তায় ছিলেন সমর্থকরা। শেষপর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে লাল-হলুদের আইএসএলে যোগদানের সমস্যা মেটে। শ্রী সিমেন্ট জানিয়ে দেয়, এই মরশুমে ইস্টবেঙ্গলের সঙ্গেই থাকছে তাঁরা। ফলে এসসি ইস্টবেঙ্গল আইএসএলে খেলবে। এরপরই ট্রান্সফার উইন্ডোর শেষ কয়েকদিনে কার্যত ঝড় তোলে এসসি ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট। একের পর এক খেলোয়াড়কে তাঁরা দলে নিতে থাকেন। এমনকী গত মরশুমে আইএসএলের গোল্ডেন গ্লাভস জয়ী গোলকিপার অরিন্দম ভট্টাচার্যকেও সই করান লাল-হলুদ ম্যানেজমেন্ট। এরপর ছ’বিদেশিকেও বেছে নেয় তাঁরা। আর এবার গোয়া শিবিরে পৌঁছে গেলেন এসসি ইস্টবেঙ্গলের নয়া হেডস্যার।

[আরও পড়ুন: বিরাটদের দায়িত্ব নিতে চান না কুম্বলে, বিদেশি কোচের দিকেই ঝুঁকে বিসিসিআই, দাবি রিপোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement