Advertisement
Advertisement

Breaking News

Lionel Messi

ডাচদের সঙ্গে ঝামেলায় জড়াল আর্জেন্টিনা, জয়ের পর মেজাজ হারালেন মেসিও, ভিডিও ভাইরাল

হঠাৎই ক্যামেরাবন্দি ক্ষুব্ধ লিওনেল মেসি।

Messi got angry, Argentina players fights break out at other end after winning Netherlands | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:December 10, 2022 9:44 am
  • Updated:December 10, 2022 10:05 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে তিনি শান্ত স্বভাবের। মাঠ কিংবা মাঠের বাইরে সেভাবে মেজাজ হারাতে কিংবা কারও সঙ্গে খারাপ আচরণ করতে দেখা যায় না তাঁকে। কিন্তু শুক্রবার রাতে দল সেমিফাইনালে পৌঁছনোর পর হঠাৎই ক্যামেরাবন্দি হলেন ক্ষুব্ধ লিওনেল মেসি। যে দৃশ্যের ভিডিও আপাতত ভাইরাল। তবে শুধু মেসিই নন, ম্যাচ শেষে ডাচ তারকাদের সঙ্গে ঝামেলায় জড়ালেন আর্জেন্টিনা দলের অন্য সদস্যরাও।

ব্রাজিলের বিদায়ের রাতে আর্জেন্টিনা সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছেন লিও মেসি (Lionel Messi)। দল জিততেই গোলকিপার মার্টিনেজের সঙ্গে সেলিব্রেশনে মেতে ওঠেন অধিনায়ক। মার্টিনেজের দুর্দান্ত পারফরম্যান্সের তারিফ করতে দৌড়ে তাঁর দিকে যান মেসি। তারপর আনন্দ ভাগ করে নেন সমর্থকদের সঙ্গেও। কিন্তু ঠিক সেই সময়ই দেখা যায়, মাঠের অন্য প্রান্তে ডাচদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন অন্য ফুটবলাররা। ঝামেলার মুহূর্তের ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

[আরও পড়ুন: ব্রাজিলের বিদায়ের পরই ইস্তফা কোচ তিতের, দেশের হয়ে অবসরের ইঙ্গিত দিলেন নেইমার]

আর মেসি? তিনি আবার মেজাজ হারালেন সাংবাদিককে সাক্ষাৎকার দিতে গিয়ে। না, সাংবাদিকের উপর নয়, এক ডাচ ফুটবলারের উদ্দেশেই চিৎকার করলেন। আসলে ওই টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দেওয়ার সময় দূর থেকে দাঁড়িয়ে তাঁকে দেখছিলেন ওয়েঘর্টস। সাক্ষাৎকার থামিয়ে ডাচ তারকার দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকেন এলএম টেন। তারপর রেগে গিয়ে বলেন, ‘কী দেখছ? স্টুপিড কোথাকার, যাও এখান থেকে।’

আসলে শেষ আটের লড়াই চলাকালীন একাধিকবার দুই দলের ফুটবলাররাই একে অপরের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন। শুধু তাই নয়, একবার তো গোটা ডাচ ডাগআউট মাঠে চলে আসে। এই পরিস্থিতিই আরও উত্তপ্ত হয়ে ওঠে খেলা শেষ হওয়ার পর। বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে মেজাজ হারান ভ্যান গালের ছেলেরা। তবে পেনাল্টি শুটআউটে দু’টি পেনাল্টি বাঁচানো আর্জেন্তাইন মার্টিনেজও ডাচদের উদ্দেশে অকথ্য ভাষা প্রয়োগ করেন মাঠে। সব মিলিয়ে মেসিদের জয়ের রাতে তৈরি হয় একাধিক বিতর্ক।

[আরও পড়ুন: বিশ্বকাপে সুযোগ পেয়েও খেলেনি ভারত, শুধু বুটের অভাব নয়, নেপথ্যে ছিল আরও বড় কারণ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ