BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Durand Cup: রুদ্ধশ্বাস লড়াইয়ে বেঙ্গালুরুকে হারিয়ে ডুরান্ডের ফাইনালে মহামেডান স্পোর্টিং

Published by: Sulaya Singha |    Posted: September 27, 2021 10:03 pm|    Updated: September 27, 2021 10:43 pm

Mohammedan SC beat Bengaluru United and reached Durand Cup finals | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে মধুর প্রতিশোধ। গ্রুপ লিগের ম্যাচে বেঙ্গালুরু ইউনাইটেডের কাছে ২-০ গোলে হারতে হয়েছিল সাদা-কালো ব্রিগেডকে। ফাইনালে পৌঁছনোর মেগা ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করে সেই বেঙ্গালুরুকেই মাটি ধরাল মহামেডান স্পোর্টিং (Mohammedan SC)। দর্শকপূর্ণ যুবভারতীকে দুর্দান্ত একটি ম্যাচ উপহার দিলেন ফুটবলাররা।

করোনা (Coronavirus) পরিস্থিতিতে দীর্ঘদিন পর গ্যালারিতে বসে ম্যাচ উপভোগ করার সুযোগ পেয়েছিলেন সমর্থকরা। ৫০ শতাংশ দর্শকের উপস্থিতিতেই এদিন মাঠে নামে দুই দল। কিন্তু শুরুতেই ঘটে বিপত্তি। মাঠে বল গড়ানোর ঠিক আগে ফ্লাডলাইট নিভে যায়। ফলে নির্দিষ্ট সময়ের দশ মিনিট পর শুরু হয় খেলা। যদিও এতদিন পর সমর্থকদের উচ্ছ্বাসে সেই বিপত্তি ধামাচাপা পড়ে যায়। এরপরই জমে ওঠে খেলা।

ছবি সৌজন্য: ফেসবুক

[আরও পড়ুন: Durga Puja 2021: করোনা আবহে বাড়ি গিয়ে প্রতিমা তৈরিতে নারাজ মৃৎশিল্পীরা, চিন্তায় বনেদি পরিবারগুলি]

চলতি ডুরান্ড কাপে (Durand Cup 2021) বাংলার একমাত্র প্রতিনিধি মহামেডান। শেষ চারের লড়াইয়ে এদিন যারা শুরুতে পেড্রো মাঞ্জির গোলে পিছিয়ে পড়েছিল। তবে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি সাদা-কালো ব্রিগেড। ত্রিনিদাদ ও টোবাগোর মার্কোস জোসেফ দলকে ম্যাচে ফেরান। এরপর সাদা-কালোর ফইজল আলি এবং বেঙ্গালুরুর (FC Bengaluru United) কিংশুক প্রামাণিকের গোলে নির্ধারিত সময়ে ২-২ গোলে খেলা শেষ হলে ম্যাচ গড়ায় এক্সট্রা টাইমে। সেখানেই যেন তেড়েফুঁটে ওঠে মহামেডান ব্রিগেড। আক্রমণের ঝাঁজ বাড়িয়ে আরও দুটো গোল করে দলের জয় নিশ্চিত করে দেন ব্র্যান্ডন ও নিকোলা। শেষ চারে দুর্দান্ত পারফর্ম করে ফাইনালে প্রত্যাশা বাড়িয়ে দিলেন ব্ল্যাক প্যান্থাররা। 

[আরও পড়ুন: IPL 2021: নাইট শিবিরে বড় ধাক্কা! হাঁটুতে গুরুতর চোট, আইপিএল থেকে ছিটকে গেলেন কুলদীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement