৭ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

মোহনবাগান: ১ (শুভ ঘোষ)
পাঞ্জাব এফসি:  ১ (ডিপান্ডা ডিকা)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিকূল পরিস্থিতিতে হার মানল না মোহনবাগান (Mohun Bagan AC)। পিছিয়ে থেকেও শেষ মুহূর্তে শুভ ঘোষের দুর্দান্ত গোলে হার বাঁচাল সবুজ-মেরুন শিবির। ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখল কিবু-বাহিনী।

এই ম্যাচে নামার আগে লিগ টেবিলের শীর্ষস্থানে ছিল মোহনবাগান। পাঞ্জাবের বিরুদ্ধে জিততে পারলে শুধু শীর্ষস্থান ধরে রাখাই নয়, অন্যদের থেকে পয়েন্টের বিচারেও বেশ খানিকটা এগিয়ে যেত ভিকুনা-ব্রিগেড। ম্যাচের আগে বৃষ্টি এবং কর্দমাক্ত মাঠ নিয়ে চিন্তায় থাকলেও সেই চিন্তা কিছুটা দূর হয় ম্যাচ শুরুর আগে। খেলা শুরুর আগেই ঝলমল করছিল রোদ। কিন্তু, পায়ের নিচের ভেজা মাটিতে খেলতে ভালই বেগ পেতে হয়েছে দু’দলের ফুটবলারদের। কঠিন পরিস্থিতিতে নিজেদের সেরাটা দিতে না পারলেও, লড়াকু মানসিকতার পরিচয় দিয়েছে সবুজ মেরুন শিবির।

[আরও পড়ুন: শুভানুধ্যায়ীর হস্তক্ষেপে সিদ্ধান্ত বদল, ইস্টবেঙ্গল জার্সিতে খেলবেন না সোনি]

অ্যাওয়ে ম্যাচে রিয়াল কাশ্মীরকে হারানোর পর আত্মবিশ্বাসে টগবগে ছিল মোহনবাগান। তারপর ঘরের মাঠে ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে জয়, সেই আত্মবিশ্বাস আরও খানিকটা বাড়িয়ে দেয়। কিন্তু, পাঞ্জাবের বিরুদ্ধে সেই ছন্দ চোখে পড়ল না। ফলে, এদিনের লড়াই হল সমানে-সমানে। ম্যাচ শুরুর মাত্র ২২ মিনিটের মধ্যেই গোল করে পাঞ্জাবকে এগিয়ে দেন প্রাক্তন মোহনবাগানি ডিপান্ডা ডিকা। পিছিয়ে পড়ার পর মোহনবাগান তেড়েফুঁড়ে আক্রমণের চেষ্টা করলেও, প্রথমার্ধে সেভাবে আক্রমণ দানা বাঁধেনি। দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক মেজাজে খেলে সবুজ মেরুন। বেশ কয়েকটি সুযোগও তৈরি হয়। কিন্তু, গোলমুখে ব্যর্থতার জেরে সমতা ফেরেনি। একেবারে শেষমুহূর্তে এসে মোহনবাগানের হয়ে কাঙ্ক্ষিত গোলটি করেছেন শুভ ঘোষ। এই ম্যাচ ড্র হওয়ায় শীর্ষস্থান ধরে রাখল মোহনবাগান। ৭ ম্যাচে তাঁদের সংগ্রহ ১৪ পয়েন্ট। অন্যদিকে, ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এল পাঞ্জাবের দলটি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং