২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

স্টাফ রিপোর্টার: ছিল প্র‌্যাকটিস ম্যাচ। তবু মোহনবাগান বুঝিয়ে দিল, যে কোনও ম্যাচকে তারা সমান গুরুত্ব দেয়। তাও আবার প্রতিদ্বন্দ্বীর নাম কিনা সালগাঁওকর। একসময় জাতীয় লিগ চ্যাম্পিয়ন দল। সেই দলকে তারা কিনা হারাল ৪-২ গোলে। মাত্র দশ দিনের প্র‌্যাকটিসে। স্বভাবতই সোশ্যাল মিডিয়ায় মোহনবাগান সমর্থকরা দলের পারফরম্যান্স জেনে সন্তোষ প্রকাশ করতে শুরু করে দিয়েছেন।

শনিবার ছিল মরশুমের প্রথম প্র‌্যাকটিস ম্যাচ। তাই এই ম্যাচকে ঘিরে বাগান সমর্থকদের মধ্যে ছিল প্রবল কৌতূহল। আসলে নবাগত স্প্যানিশ কোচ, তার উপর দুই স্প্যানিশ ফুটবলার কেমন খেলেন তাই দেখে নেওয়া ছিল সকলের উদ্দেশ্য। সবমিলিয়ে বাগান সমর্থকরা চেয়েছিলেন প্রথম ম্যাচে তাঁদের দলকে পরখ করতে। কোনও সন্দেহ নেই, প্রথম পরীক্ষায় ভালমতো পাশ করে গিয়েছেন কোচ ভিকুনা। বুঝিয়ে দিয়েছেন, দিন দশেকের প্র‌্যাকটিসে কী করা যায়। চারটে গোলের মধ্যে প্রথম দু’টি হয় প্রথমার্ধে। গোলগুলি করেন প্রাক্তন ফুটবলার জামশিদ নাসিরির ছেলে কিয়াম নাসিরি, নাওরেম। সালগাঁওকর প্রথমার্ধে একটি গোল করেছিল। তাই বিরতির আগে পর্যন্ত খেলার ফল ছিল ২-১। পরে মোহনবাগান আরও দু’টি গোল করে। গোলগুলি দেয় ফায়াজ ও বিক্রমজিৎ। ৪-১ এগিয়ে থাকার পর সালগাঁওকর একটি গোল দিয়ে ব্যবধান কমায়। শেষ বাঁশি বাজার সময় খেলার ফল গিয়ে দাঁড়ায় ৪-২।

[আরও পড়ুন: আইপিএল থেকে কি বিদায় নিচ্ছেন ধোনি? বড়সড় আপডেট দিল চেন্নাই সুপার কিংস]

তবে দুই বিদেশিকে একসঙ্গে ব্যবহার করেননি ভিকুনা। দু’টি অর্ধে একজন করে ফুটবলারকে নামানো হয়েছিল। শুক্রবার রাত থেকে প্রচণ্ড বৃষ্টি শুরু হয়েছে গোয়ায়। তাই বলে ম্যাচে ব্যাঘাত ঘটেনি। বরং ম্যাচ চলাকালীন বৃষ্টি তেমন হয়নি। খেলার পর তো রোদও ওঠে। পাহাড়ের উপর মাঠ। তাই বৃষ্টি হলেও খেলতে কোনও সমস্যা হয়নি। মোহনবাগানের খেলায় শুরুতে একটু জড়তা ছিল। কিন্তু বিরতির পর ভালই খেলেন ভিকুনার ছেলেরা। দলের সঙ্গে থাকা টিম ম্যানেজমেন্টের এক সদস্য গোয়া থেকে ফোনে বলছিলেন, “কোচ চাইছিল দুই বিদেশিকে দেখতে। সেই সঙ্গে দলে কে কেমন খেলে না খেলে তার একটা সম্যক ধারণা তৈরি করে নেওয়া ছিল তার উদ্দেশ্য। আশা করি সেই উদ্দেশ্যে ভিকুনা সফল হয়েছে। কাল আমরা আরও একটা ম্যাচ খেলব সেসা গোয়ার সঙ্গে।”

ছবি সৌজন্যে মোহনবাগান টুইটার হ্যান্ডেল

[আরও পড়ুন: বিশ্বজয়ী ফ্রান্স ফুটবল দলের সঙ্গে অদ্ভুত মিল এবারের ইংল্যান্ডের, লক্ষ্য করেছেন?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং