BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

লাল-হলুদে নয়া ইনিংস, মৃদুল বন্দ্যোপাধ্যায়কে টিম ম্যানেজার নিয়োগ এসসি ইস্টবেঙ্গলের

Published by: Abhisek Rakshit |    Posted: September 28, 2021 4:32 pm|    Updated: September 28, 2021 5:33 pm

Mridul Banerjee will be the new team Manager of SC East Bengal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসসি ইস্টবেঙ্গলে নতুন ইনিংস মৃদুল বন্দ্যোপাধ্যায়ের (Mridul Banerjee)। আসন্ন আইএসএলের জন্য লাল-হলুদের টিম ম্যানেজার হিসেবে নিযুক্ত করা হল তাঁকে। মঙ্গলবার ক্লাবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় তা ঘোষণা করা হল।

ইনভেস্টর ইস্যুতে শুরুতে দল গোছাতে না পারলেও পরবর্তীতে সমস্যা মেটার পর দ্রুতগতিতে দল গুছিয়ে নিয়েছে এসসি ইস্টবেঙ্গল। রবি ফাউলারের জায়গায় কোচ হিসেবে নিয়ে আসা হয়েছে রিয়াল মাদ্রিদ কাস্টিয়ার দায়িত্ব সামলানো ম্যানুয়েল ‘মানোলো’ দিয়াজকে। এরপর একে একে ছ’জন বিদেশি ফুটবলারকেও সই করায় লাল-হলুদ। স্লোভানিয়ান মিডিও আমির ডার্ভিসেভিচ, অজি ডিফেন্ডার টমিস্লাভ মার্সেলা, ক্রোয়েশিয়ার সেন্টার-ব্যাক ফ্র্যাঞ্জো পারচে, নাইজেরীয় ফরোয়ার্ড ড্যানিয়েল চিমা, ডাচ ড্যারেন সিডোয়েল এবং ক্রোয়েশিয়ান পেরোসেভিচকে সই করিয়ে বিদেশির তালিকা পূর্ণ করে ফেলে লাল-হলুদ। এরপর সহকারী কোচ এবং গোলকিপার কোচেরও নাম জানিয়ে দেয় লাল-হলুদ। আর এবার টিম ম্যানেজার হিসেবে এলেন মৃদুল। তবে ভারতীয় সহকারী হিসেবে রেনেডি সিং দলের সঙ্গেই যুক্ত থাকছেন।

[আরও পড়ুন: জীবনসঙ্গী হিসেবে কেমন মেয়ে পছন্দ? জানিয়ে দিলেন টোকিও অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়া]

গত কয়েকদিন ধরেই ময়দানে জল্পনা চলছিল এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হতে পারেন মৃদুল। বেশ কয়েকটি নাম ভাসলেও দৌড়ে এগিয়ে ছিলেন তিনিই। আর শেষপর্যন্ত তাঁর নামেই পড়ল সিলমোহর। এদিন ক্লাবের সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, আসন্ন আইএসএলের জন্য মৃদুল বন্দ্যোপাধ্যায়কে টিম ম্যানেজার হিসেবে বেছে নিল এসসি ইস্টবেঙ্গল কর্তৃপক্ষ। তিনি লাল-হলুদের কোচিং স্টাফদের সাহায্য করবেন।

এই প্রথম নয়, এর আগেও ২০১৭ সালে লাল-হলুদের কোচের দায়িত্ব পেয়েছিলেন মৃদুল বন্দ্যোপাধ্যায়। এমনকী প্রথম দিন অনুশীলনেও নেমে পড়েছিলেন তিনি। কিন্তু সেদিনই গোড়ালি মচকে যায় তাঁর। ইতি টানতে হয় লাল-হলুদের কোচিংয়ে। তবে এবার একেবারে নতুন ভূমিকায় দেখা যাবে মৃদুল বন্দ্যোপাধ্যায়কে। এর আগেও অবশ্য আইএসএলে কাজ করেছেন তিনি। দিল্লি ডায়নামোজের পরে এবার ইস্টবেঙ্গলে মৃদুল। 

[আরও পড়ুন: SAI-এর গাফিলতিতে মুখ্যমন্ত্রীর স্বপ্নের ক্রীড়াঙ্গন এখন জঙ্গল! কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ রাজ্যের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement