BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জীবনসঙ্গী হিসেবে কেমন মেয়ে পছন্দ? জানিয়ে দিলেন টোকিও অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়া

Published by: Abhisek Rakshit |    Posted: September 28, 2021 11:33 am|    Updated: September 28, 2021 12:51 pm

Olympic Gold medalist Neeraj Chopra reveals what he wants in a soulmate | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টোকিও অলিম্পিকে সোনা জিতে ইতিহাস গড়েছিলেন জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া (Neeraj Chopra)। গোটা দেশের কাছে এখন তিনি সেলিব্রিটি। নীরজ যেখানেই যান, তাঁকে একবার দেখতে ভিড় করেন উৎসুক জনতা। কয়েকদিন আগেও কলকাতা তার সাক্ষী ছিল। আর তরুণীদের কাছে রীতিমতো হার্টথ্রব তিনি। নীরজ যে এখন অনেকেই স্বপ্নের নায়ক, তা বলাই বাহুল্য। কিন্তু জানেন কি জীবনসঙ্গী হিসেবে কেমন মেয়ে পছন্দ করেন তিনি?

খ্যাতির শীর্ষে পৌঁছনোর পরই একের পর এক অনুষ্ঠানে ডাক পাচ্ছেন নীরজ। কিছুদিন আগেই অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তেও অংশগ্রহণ করেছিলেন এই অ্যাথলিট। সেখানেও তার সারল্য সবাইকে আকর্ষণ করেছিল। এবার ‘ডান্স প্লাস ৬’-এর বিশেষ এপিসোডেও দেখা যাবে নীরজকে। এই শো’তেও তাঁকে বিভিন্ন ধরনের নাচের মাধ্যমে বিশেষ সম্মানও জানানো হয়।

[আরও পড়ুন: স্বপ্নপূরণের পথে বাংলার ‘জলকন্যা’ সায়নী, মিলল মলোকাই চ্যানেলে নামার অনুমতি]

ওই অনুষ্ঠানেই নীরজকে প্রশ্ন করা হয়েছিল, জীবনসঙ্গী হিসেবে তাঁর ঠিক কেমন মেয়ে পছন্দ? তাতে নীরজের স্পষ্ট জবাব, “এখন তো এমন কিছু নেই। তবে আমি তো একজন খেলোয়াড়, তাই চাইব উলটোদিকের মানুষটাও খেলোয়াড়ই হোক। নিজের কাজে ফোকাসড থাকুক। একে অপরের প্রতি শ্রদ্ধাশীল হোক। এছাড়া পরিবারকেও যেন সম্মান করে।” ইতিমধ্যে নীরজের এই বক্তব্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

এছাড়া এই অনুষ্ঠানেই বেশ মজার নানান ঘটনাও ঘটেছে। অনুষ্ঠানে শক্তি মোহন অলিম্পিকের সোনাজয়ী নীরজকে অনুরোধ করেন, কীভাবে তিনি প্রপোজ করবেন তা দেখানোর জন্য। যদিও এক্ষেত্রেও জ্যাভলিনকেই নিজের প্রথম ভালোবাসা বলে উল্লেখ করেন এই সোনাজয়ী অ্যাথলিট। তিনি বলেন, “জ্যাভলিন আমার প্রথম ভালোবাসা। আমি খাবার বানাতে পারি না। আর সেভাবে সময়ও দিতে পারব না।” ইতিমধ্যে সেই প্রোমোর মুহূর্তটিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি প্রাক্তন পাকিস্তান অধিনায়ক ইনজামাম-উল-হক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement