৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফুটবল না কুস্তি?‌ করোনামুক্ত হয়ে পিএসজি জার্সি গায়ে নেমেই লাল কার্ড দেখলেন নেইমার

Published by: Abhisek Rakshit |    Posted: September 14, 2020 4:37 pm|    Updated: September 17, 2020 2:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ফুটবল খেলার মাঠ না কুস্তি?‌ রবিবার রাতে PSG বনাম মার্সেইয়ের (Marseille) লিগ ওয়ানের ম্যাচ দেখলে এই প্রশ্নই উঠবে!‌ কারণ একটি ম্যাচে রেফারি দেখালেন পাঁচটি লাল কার্ড এবং ১৩টি হলুদ কার্ড। মাঠের মধ্যে মারামারি থেকে শুরু করে পিএসজির নেইমারকে ‘‌বাঁদর’‌ বলে ডাকা সবাই ঘটল একটি ম্যাচে। আর করোনা থেকে সুস্থ হয়ে ফিরে মাঠে হাতাহাতিতে জড়ালেন ব্রাজিলিয়ান তারকাও।

সময়টা যেন কিছুতেই ভাল যাচ্ছে না পিএসজির। চ্যাম্পিয়ন্স লিগে হারের পর এবার লিগ ওয়ানে (League 1) মার্সেইয়ের বিরুদ্ধে সম্মানের ম্যাচও হেরে বসতে হল তারকাখচিত দলটিকে। দিমিত্রি পায়েতের পাস থেকে ৩১ মিনিটে মার্সেইকে গুরুত্বপূর্ণ গোল এনে দেন ফ্লোরিয়ান থভিন। তবে এই হারের থেকেও ম্যাচের শেষদিকে ঘটা মারামারির ঘটনা আরও বেশি স্মরণীয় থাকবে।

দর্শক না থাকলেও, উত্তেজনার বিন্দুমাত্রও কমতি ছিল না এই ম্যাচে। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে ম্যাচ শেষের বাঁশি বাজার আগে লাল কার্ড দেখে বিতর্কে জড়ান নেইমার। ঝামেলার সূত্রপাত পিএসজির লিও প্যারাডেস এবং মার্সেইয়ের দারিও বেনেদেত্তোর মধ্যে সংঘর্ষ থেকে। এরপরে একে একে ঝামেলায় জড়ান নেইমার–সহ আরও অনেকে। সেসময় মার্সেইয়ের স্প্যানিশ সেন্টারব্যাক আলভারো গঞ্জালেজের মাথায় পেছনে চড় মেরে বসেন নেইমার (Neymar)। প্রাথমিকভাবে মোট চারজনকে লাল কার্ড দেখান রেফারি। এরপর VAR দেখে নেইমারকে ম্যাচের দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে মার্চিং অর্ডার দেন তিনি।

[আরও পড়ুন: রাজনৈতিক সমস্যা না মেটালে ভারতের সঙ্গে সিরিজ নয়, উলটো সুর ‘কোণঠাসা’ পাক বোর্ডের গলায়]

এরপরই টানেলে ফেরার সময় চতুর্থ রেফারির কাছে অভিযোগ জানাতে দেখা যায় নেইমারকে। আলোভারো তাঁকে ‘‌বাঁদর’ বলে কটাক্ষ করেছেন। এমনই অভিযোগ করেন ব্রাজিলিয়ান সুপারস্টার। এরপর এই প্রসঙ্গে টুইটও করেন নেইমার। এখন দেখার গোটা ঘটনাটি শেষপর্যন্ত কতদূর গড়ায়!‌

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement