BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রথমবার পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তুলেও বিপাকে নেইমার! হতে পারে নির্বাসন

Published by: Subhajit Mandal |    Posted: August 19, 2020 10:56 am|    Updated: August 19, 2020 10:56 am

Neymar breaks UEFA's COVID-19 protocol, could be banned

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে পারফরম্যান্স দুর্দান্ত। কোয়ার্টার ফাইনালের মতোই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালেও চোখধাঁধানো ফুটবল উপহার দিলেন নেইমার (Neymar)। প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠল পিএসজি (PSG)। সেমিফাইনালে জয় এল ৩-০ গোলে। কিন্তু এতকিছুর পরেও শেষে এসে মস্ত বড় ভুল করে ফেললেন ব্রাজিলের মহাতারকা। তাঁর বিরুদ্ধে উঠল করোনা বিধি ভঙ্গের বিস্ফোরক অভিযোগ। যার জেরে ফাইনাল ম্যাচে নির্বাসনে পর্যন্ত যেতে হতে পারে নেইমারকে।

মঙ্গলবার রাতে লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে জার্মানির ক্লাব আরবি লেইপজিগের (RB Leipzig) মুখোমুখি হয়েছিল নেইমারের পিএসজি। জার্মান ক্লাবটিকে অনেকেই এবছরের টুর্নামেন্টের কালো ঘোড়া বলে মনে করছিলেন। কিন্তু সেমিফাইনালে পিএসজির কাছে তাঁরা পাত্তা পেল না। এদিন শুরু থেকেই দাপট দেখাল নেইমার-এমবাপেদের ক্লাব। মাত্র ১৩ মিনিটেই পিএসজি পেল প্রথম গোল। গোল করে দলকে এগিয়ে দিলেন মারকুইনহস। প্যারিসের দলটি দ্বিতীয় গোল পেল ৪২ মিনিটে। এবারে নেইমারের বাড়ানো দুর্দান্ত পাস থেকে গোল করলেন আর্জেন্টিনার তারকা ডি’মারিয়া। ৫৬ মিনিটে ম্যাচের শেষ গোল করলেন পিএসজির বার্নাট। ৩-০ গোলে সহজেই জিতল ফ্রান্সের  তারকাখচিত দলটি। কিন্তু জয়ের পরই মস্ত বড় ভুল করে ফেললেন নেইমার। ম্যাচের শেষে লেইপজিগের মারসেল হালস্টেনবার্গের সঙ্গে নিজের জার্সিবদল করে ফেললেন তিনি। কিন্তু এবছর করোনা বিধি অনুযায়ী ফুটবলাররা জার্সি বদল তো দূরের কথা, হাত পর্যন্ত মেলাতে পারেন না। শোনা যাচ্ছে, এই জার্সি বদলের জন্য নেইমারকে ১২ দিনের সেলফ আইসোলেশনে যেতে হতে পারে। আর সেটা যদি হয়, তাহলে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তাঁর খেলা হবে না।

[আরও পড়ুন: যত টাকাই লাগুক, চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের পর মেসিকে কিনতে মরিয়া এই দল]

এদিকে, আজ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় সেমিফাইনালে লিয়র বিরুদ্ধে নামছে বায়ার্ন মিউনিখ। এই মরশুমে দুর্দান্ত ফর্মে বায়ার্ন। দিন কয়েক আগেই বার্সেলোনাকে ৮-২ গোলে হারিয়েছে তাঁরা। স্বাভাবিকভাবেই ফ্রান্সের দলটির বিরুদ্ধে লিওয়েনডস্কিরাই ফেভরিট। আজ রাতে যারা জিতবে ফাইনালে তাঁদের পিএসজির মুখোমুখি হতে হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×