Advertisement
Advertisement
Neymar

‘ও কুৎসিত, জঘন্য ফুটবলার’, সতীর্থকে তোপ দেগে বিতর্কে নেইমার

কেন এমন মন্তব্য করলেন নেইমার?

Neymar has named Brazil team-mate Vinicius Junior as the ugliest footballer
Published by: Krishanu Mazumder
  • Posted:June 25, 2024 7:54 pm
  • Updated:June 26, 2024 4:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বদেশীয় ভিনিসিয়াস জুনিয়র একেবারেই আকর্ষণীয় নন। ব্রাজিলীয় তারকা নেইমার (Neymar) এক ভিডিও ইন্টারভিউয়ে একথা জানিয়েছেন।
সম্প্রতি সেই ভিডিও ইন্টারভিউ ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। ব্রাজিলের তারকা ফুটবলারকে একাধিক প্রশ্ন ছুড়ে দেওয়া হয়েছিল, তারই উত্তর দিয়েছেন নেমার। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, সব চেয়ে কুৎসিত প্লেয়ার কে? তার উত্তরে নেমারকে বলতে শোনা গিয়েছে, ”আমি অনেক কুৎসিত খেলোয়াড়ের সঙ্গে খেলেছি। সবার প্রতি শ্রদ্ধা জানিয়েই বলছি, ভিনিসিয়াস জুনিয়র আমার দেখা সবথেকে কুৎসিত ফুটবলার। আমি দুঃখিত। তবে আমি ভালোবাসি ভিনিসিয়াসকে। ভিনিসিয়াস খুব মজার।”

[আরও পড়ুন: শূন্য থেকে বিশ্বমঞ্চে দাপট আফগান ক্রিকেটের, নেপথ্যে নীরব পথপ্রদর্শক ভারত]

নেইমারের এহেন মন্তব্য নিয়ে বিতর্ক হতেই পারে। স্পেনে বহুবার বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের শিকার হয়েছেন ভিনিসিয়াস। এবার নেইমার তাঁকে কুৎসিত বলে উল্লেখ করেন। 
এদিকে কোপা আমেরিকায় ব্রাজিল প্রথম ম্যাচেই হোঁচট খেয়েছে। সেই ম্যাচ মাঠে বসে দেখেন তিনি। ব্রাজিল ড্র করার যন্ত্রণায় বিদ্ধ নেইমার বলছেন, ”আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করি। কখনও কখনও সব ঠিকঠাক হয় না। খেলোয়াড়দের সব সময়ে সমালোচনার ঊর্ধ্বে থাকতে হয়।”
দর্শক নেইমার নিজের অভিজ্ঞতা প্রসঙ্গে বলছেন, ”বারবার মন হচ্ছিল গোল হয়ে যাবে।” ব্রাজিলের জন্য তাঁর পরামর্শ, ”অনুশীলনে মন দাও সবাই। পরের ম্যাচে আরও উন্নতি করতে হবে। তোমাদের উপরে আমার আস্থা রয়েছে।”

Advertisement

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ বাংলাদেশের, দেশের সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন শান্ত]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ