BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়ির লোককে ‘আটক’ করেছে ডাকাতরা! খবর পেয়ে খেলা ছেড়ে বাড়ি ছুটলেন ডি মারিয়া

Published by: Sulaya Singha |    Posted: March 15, 2021 2:25 pm|    Updated: March 15, 2021 2:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার তখন লিগ ওয়ানের ম্যাচে নেমেছে প্যারিস সাঁ জা (PSG)। ঠিক সেই সময়ই দুঃসংবাদটা এসে পৌঁছল অ্যাঞ্জেল ডি মারিয়ার (Angel di Maria) কানে। তাঁর বাড়িতে পরিবারের সদস্যদের আটক করে ভয়ংকর তাণ্ডব চালাচ্ছে ডাকাতরা! সঙ্গে সঙ্গে মাঠ ছেড়ে বেরিয়ে এলেন উদ্বিগ্ন তারকা। ছুটলেন বাড়ির উদ্দেশে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রথমে একটি ফোন আসে পিএসজি ডিরেক্টর লিওনার্দোর কাছে। ডি মারিয়ার বাড়ির ঘটনা জানতে পেরে তিনি তা জানান দলের কোচ মরিসিওকে। তিনিই সঙ্গে সঙ্গে ডি মারিয়ার পরিবর্ত মাঠে নামিয়ে আর্জেন্টাইন তারকাকে নিয়ে ড্রেসিংরুমে চলে আসেন। সেখানেই ডি মারিয়াকে গোটা বিষয়টি খুলে বলেন। জানান, তাঁর বাড়িতে ঢুকে পড়েছে এক দল ডাকাত। যারা বাড়ির লোকেদের কার্যত ‘বন্দি’ করে রেখে ডাকাতি করছে। এমন খবর পেয়ে এক মুহূর্ত দেরি না করে বাড়ির উদ্দেশে রওনা দেন প্রাক্তন রিয়াল অ্যাটাকিং মিডিও ডি মারিয়া।

[আরও পড়ুন: জানেন করোনা আবহে ISL আয়োজনে কত টাকা বাড়তি খরচ হয়েছে এফএসডিএলের?]

যদিও গোটা ঘটনায় ডি মারিয়ার স্ত্রী ও সন্তানদের কিছু সময়ের জন্য অপহরণ করা হয়েছিল কি না, তা এখনও স্পষ্ট হয়। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। ডি মারিয়ার পাশে দাঁড়িয়ে তদন্তে সবরকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে পিএসজি’র তরফে। তবে এই প্রথমবার নয়। এর আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে খেলার সময়ও এমন ভয়ংকর ঘটনার সম্মুখীন হতে হয়েছিল ডি মারিয়াকে। সেবারও ডাকাতরা তাঁর বাড়িতে ঘরে পড়েছিল বলেই শোনা গিয়েছিল। রবিবার ফের একই ঘটনা ঘটল। গোটা ঘটনায় পিএসজি ড্রেসিংরুমেও ছড়ায় চাঞ্চল্য।

উল্লেখ্য, সম্প্রতি এমন আরও একটি খবর শিরোনামে উঠে এসেছিল। জানা গিয়েছিল, পিএসজিরই আরেক ফুটবলার মার্কিনহোসের বাড়িতেও ডাকাতি হয়েছিল। সেই সময়ও তাঁর বাড়িতে আটকে রাখা হয়েছিল তারকার অভিভাবকদের।

[আরও পড়ুন: ঈশান-বিরাটের দুরন্ত ব্যাটিং, মোতেরায় দ্বিতীয় T20-তে দুরন্ত জয় ভারতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement