০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Lionel Messi’র পর এবার রোনাল্ডোকে সই করাতে চলেছে PSG!

Published by: Sulaya Singha |    Posted: August 13, 2021 5:44 pm|    Updated: August 13, 2021 5:44 pm

PSG plans to sign Cristiano Ronaldo after Lionel Messi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেসির পর এবার কি তাহলে পিএসজির (PSG) লক্ষ্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? বিশেষ করে পরের মরশুমে রোনাল্ডো যখন ফ্রি এজেন্ট ফুটবলার। ২০২২-এর জুনেই রোনাল্ডোর সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে জুভেন্তাসের (Juventus)। ফলে পিএসজি যদি পর্তুগিজ তারকাকে দলে নেওয়ার চেষ্টা করে, কোনওরকম ট্রান্সফার ফি দিতে হবে না। আর এই সুযোগটাই নেওয়ার কথা ভাবতে শুরু করেছে পিএসজি।

জুভেন্তাসের বর্তমান কোচ আলেগ্রির সঙ্গে একদমই সম্পর্ক ভাল নয় রোনাল্ডোর (Cristiano Ronaldo)। এর আগেও তিনি জুভেন্তাসের কোচ ছিলেন। কিন্তু রোনাল্ডোকে কেন্দ্র করে ক্লাব কর্তাদের সঙ্গে মতভেদ হওয়ায় দল ছাড়েন তিনি। সেই সময় ক্লাবের উন্নতির জন্য রোনাল্ডোকে বিক্রি করে দেওয়ার জন্যও মতামত দিয়েছিলেন তিনি। সেই আলেগ্রি এখন ফের জুভেন্তাস কোচ। তাহলে কি পরের মরশুমটাই জুভেন্তাসে রোনাল্ডোর শেষ মরশুম?

[আরও পড়ুন: India in England: লর্ডসে ফিরেই আবেগপ্রবণ Sourav Ganguly, ইনস্টাগ্রামে নস্ট্যালজিক মহারাজ]

এই সুযোগটাই নিতে চাইছে পিএসজি। যেভাবে মেসিকে (Lionel Messi) বার্সেলোনা থেকে পাওয়া সম্ভব হয়েছে, পিএসজির সমর্থকরা ভাবতে শুরু করেছেন, ঠিক সেভাবেই সামনের মরশুমে হয়তো পাওয়া সম্ভব হবে সিআর সেভেনকে। তাহলে মেসি-রোনাল্ডো-নেইমারকে একসঙ্গে এক জার্সিতে দেখা যাবে। যা ফুটবলপ্রেমীদের কাছে চিরকালীন স্বপ্ন!

পিএসজির মালিকানা এখন কাতারের রাজ পরিবারের হাতে। ২০১১ সালে ফ্রান্সের এই ক্লাবটি কিনে নেওয়ার পাশাপাশি নিজেদের দেশে বিশ্বকাপ আয়োজনের পিছনেও কাতারের এই রাজ পরিবারের ভূমিকা রয়েছে। এখনও পর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগ (Champions League) না জেতা পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জেতানোর জন্য উঠে পড়ে লেগেছে কাতারের এই ধনী পরিবার। ফলে শুরুতে নেইমার, এবার মেসি। তারপর লক্ষ্য রোনাল্ডো। আর তাই পিএসজি সমর্থকরা আশায় বুক বেঁধেছেন, এই মরশুমে মেসি। পরের মরশুমে হয়তো রোনাল্ডো।

[আরও পড়ুন: ‘আমি পুরোপুরি ভেঙে পড়েছি’, সাসপেনশন নিয়ে বিতর্কের মাঝে মুখ খুললেন Vinesh Phogat]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে