BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

সুয়ারেজের বিদায়ে ‘মন খারাপ’ মেসির, ম্যাচের আগে এলএম টেনকে শান্ত করতে আসরে বার্সা কোচ

Published by: Abhisek Rakshit |    Posted: September 27, 2020 2:39 pm|    Updated: September 27, 2020 2:39 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার লা লিগায় (La Liga) ভিয়ারিয়ালের বিরুদ্ধে খেলতে নামছে বার্সেলোনা (Barcelona)। কিন্তু ঘরের ভিতরের তুলনায় বাইরের ঝামেলায় বেশি জর্জরিত বার্সা। আর সেটা পুরনো খেলোয়াড় লুইস সুয়ারেজকে নিয়ে। তাঁকে না রাখায় এতটাই চটেছেন দলের তারকা লিও মেসি, যে শেষপর্যন্ত আসরে নামলেন বার্সা কোচ রোনাল্ড কোম্যানও। পরিস্কার জানালেন, সুয়ারেজকে কখনওই তিনি অসম্মান করেননি। বলেন, সুয়ারেজকে রাখাটা পুরোটাই ক্লাবের সিদ্ধান্ত। এর পাশাপাশি মেসির পাশে দাঁড়িয়ে বললেন, বহুদিন পর বন্ধু ক্লাব ছেড়ে চলে গেলে যে কোনও খেলোয়াড়ই কষ্ট পাবে। তবে মেসি কিন্তু এতকিছুর পরেও প্র্যাকটিস এবং ম্যাচ নিয়ে আগের মতোই সিরিয়াস।

[আরও পড়ুন: OMG! ক্রিকেট ছেড়ে চাল-ডালের আড়তদার শাকিব! হতভম্ব নেটদুনিয়া]

এদিকে, মেসির আবেগঘন বার্তার জবাব দিলেন লুইস সুয়ারেজ (Luis Suarez)। বার্সা ছেড়ে আটলেটিকো মাদ্রিদে (Atletico Madrid) গিয়েছেন উরুগুয়ের স্ট্রাইকার। শনিবার প্র‌্যাকটিসে নেমেও পড়েছেন। কিন্তু ছ’বছরের বন্ধুত্বের ছেদ ঘটতেই আবেগপূর্ন হয়ে পড়েছিলেন লিওনেল মেসি। নিজস্ব ইনস্টাগ্রামে এক বার্তায় মেসি বুঝিয়ে ছিলেন, এভাবে উচিত হয়নি সুয়ারেজকে ক্লাবের ছেড়ে দেওয়া। ঘুরিয়ে ক্লাবের বিরুদ্ধে সমালোচনার সুর চড়াতে ভোলেননি আর্জেন্টাইন তারকা। তারই জবাব দিতে গিয়ে সুয়ারেজ লিখলেন, “ধন্যবাদ বন্ধু। তোমার মহামূল্যবান কথাগুলো চিরদিন মনে রাখব। প্রথম দিন থেকে তুমি আমার সঙ্গে ছিলে। আমার পরিবারের সঙ্গেও সবসময় থেকেছো। তারজন্য তোমাকে কৃতজ্ঞতা জানাই। অামি সত্যিই একজন ভাগ্যবান ফুটবলার। মানুষ মেসিকে সবসময় সাথে পেয়েছি। ফুটবলার মেসিকে বিশ্ববাসী চেনে। কিন্তু মানুষ মেসিকে আমি কাছ থেকে দেখেছি। খুবই একজন সংবেদনশীল মানুষ। অনেক মজারও।”

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, সরকারিভাবে আইএসএলে যোগ দিল ইস্টবেঙ্গল, ঘোষণা নীতা আম্বানির]

সেই সঙ্গে উরুগুয়ের স্ট্রাইকার বার্সা ছাড়ার সময় বেশ কিছু কথা বলেছিলেন মেসির (Leo Messi) সঙ্গে। সেইসব কথাগুলো এদিন তুলে ধরে বলেছেন, “তোমাকে বেশ কিছু কথা বলেছিলাম। সেই কথাগুলো ভুলবে না। সারাক্ষণ আনন্দে থাকবে। পারফরম্যান্সের মাধ্যমে বুঝিয়ে দাও, কেন তুমি এখনও এক নম্বর। তোমাকে খুব ভালোবাসি। এবার থেকে একে অপরকে খুব মিস করব।” নতুন কোচ রোনাল্ড কোম্যান বার্সায় এসেই জানিয়ে দিয়েছিলেন সুয়ারেজের ঠাঁই হবে না। উরুগুয়ের স্ট্রাইকার কিন্তু ক্লাবে থাকতে চেয়েছিলেন। এমন কী এও বলেছিলেন রিজার্ভ বেঞ্চে বসতে রাজি। তাও না হওয়ায় স্বভাবতই চটে যান মেসি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement