২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

OMG! ক্রিকেট ছেড়ে চাল-ডালের আড়তদার শাকিব! হতভম্ব নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: September 26, 2020 10:59 pm|    Updated: September 26, 2020 10:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট থেকে নির্বাসিত হওয়ার পর একাধিকবার উঠে এসেছেন খবরের শিরোনামে। কখনও ফুটবল খেলে ঘাম ঝড়িয়ে নজর কেড়েছেন তো কখনও দুস্থদের সাহায্যার্থে নিজের সাধের ব্যাট নিলামে তুলে। এককথায় খেলার দুনিয়ার মানুষকে খেলা সংক্রান্ত কারণেই বারবার খবরে দেখা গিয়েছে। কিন্তু এবার একেবারে অন্য চেহারায় আবির্ভাব ঘটল তাঁর। যা দেখে থ নেটদুনিয়ার বাসিন্দারা। কথা হচ্ছে শাকিব-আল-হাসানের (Shakib Al Hasan)।

করোনা কালে ব্যাহত স্বাভাবিক জনজীবন। এমন পরিস্থিতিতে যোগাযোগের আদর্শ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। তারকাদের ব্যক্তিগত জীবনের নানা আপডেটই মেলে এই সোশ্যাল মিডিয়ায়। বিরাট কোহলির বাবা হতে চলার খবর থেকে উসেন বোল্টের করোনা আক্রান্ত হওয়ার খবর, সবই সোশ্যাল দুনিয়াতেই জানান তারকারা। এবার শাকিবও কিছু জানালেন। যা শুনে থুড়ি দেখে, অবাক হয়েছে নেটিজেনরা। সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন শাকিব। যেখানে দেখা যাচ্ছে চাল-ডালের আড়তদার রূপে বসে রয়েছেন। পরনে সাদা পাঞ্জাবি, আঙুলে বেশ কয়েকটি আংটি, হাতে পেন আর মুখে এক গাল হাসি। চালের আড়তদারদের ঠিক যেভাবে দেখে অভ্যস্ত সাধারণ মানুষ, তেমনই লাগছে তাঁকে।

[আরও পড়ুন: ‘‌চেন্নাইয়ের ব্যাটসম্যানদের গ্লুকোজ খাওয়াতে হবে’, ধোনিদের তীব্র কটাক্ষ শেহওয়াগের]

মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ছবি। অনেকেই জানতে চান ব্যাপারটা কী? বাইশ গজ ভুলে এমন ভূমিকায় কেন? কিন্তু খোলসে করে কিছুই জানাননি শাকিব। তবে শোনা যাচ্ছে, কোনও একটি বিজ্ঞাপনের জন্যই এই অন্যরকম লুকে ধরা দিয়েছেন তিনি।

১ বছরের জন্য নির্বাসিত হলেও বাংলাদেশের সেরা অলরাউন্ডারের যে জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি, তা এই পোস্টটির শেয়ারেই প্রমাণিত। ক্রিকেটপ্রেমীরা এও জানিয়েছেন, শাকিবের মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: আরও গড়াল বিতর্কের জল, বাবার সমর্থনে এবার নাম না করে অনুষ্কাকে তোপ রোহন গাভাসকরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement