BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

আরও গড়াল বিতর্কের জল, বাবার সমর্থনে এবার নাম না করে অনুষ্কাকে তোপ রোহন গাভাসকরের

Published by: Sulaya Singha |    Posted: September 26, 2020 3:19 pm|    Updated: September 26, 2020 3:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবাকে কাঠগড়ায় তুলে চলছে তীব্র সমালোচনা। হাজারো শব্দবাণে বিদ্ধ করা হচ্ছে তাঁকে। এমন ‘অকারণ’ বিতর্ক আর সহ্য করতে না পেরে অবশেষে মুখ খুললেন সুনীল গাভাসকরের পুত্র রোহন গাভাসকর (Rohan Gavaskar)। বাবার পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নাম না করেই অনুষ্কার বিরুদ্ধে তোপ দাগেন তিনি। সঙ্গে মোক্ষম জবাব দেন সমালোচকদেরও।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার আইপিএলের (IPL 2020) ম্যাচে। পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলির খারাপ পারফরম্যান্স নিয়ে সমালোচনার ঝড় ওঠে। সেই প্রসঙ্গেই সুনীল গাভাসকর বলেন, “লকডাউনে তো কোহলি শুধু অনুষ্কার সঙ্গেই বল নিয়ে খেলেছে। তাতে আর কী লাভ হয়েছে।” এই মন্তব্যেই বিতর্কের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যানের মন্তব্যকে সরাসরি ‘অশালীন’ বলে ব্যাখ্যা করা হয়। এমনকী তাঁকে আইপিএলের ধারাভাষ্য থেকে সরিয়ে দেওয়ারও দাবি ওঠে। বিতর্কের মাঝেই আবার মুখ খোলেন খোদ অনুষ্কা (Anushka Sharma)। একটি পোস্টের মাধ্যমে বুঝিয়ে দেন, এমন মন্তব্য করা গাভাসকরের উচিত হয়নি। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে প্রশ্ন তোলেন, কেন স্বামীর পারফরম্যান্স নিয়ে সমালোচনা করার সময় তাঁর নাম টেনে আনা হয়?

[আরও পড়ুন: জল্পনার অবসান, ৫ বছরের চুক্তিতে এটিকে মোহনবাগানে যোগ দিলেন সন্দেশ জিঙ্ঘান]

পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে আসরে নামেন খোদ সানি। বিতর্ক থামাতে তিনি জানান, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। তিনি কোনও অশালীন মন্তব্য করেননি। লকডাউনে টেনিস বলে অনুষ্কার সঙ্গে বিরাটকে ক্রিকেট খেলতে দেখেছিলেন তিনি। যেখানে অনুষ্কার বোলিং করছিলেন। সেই উদাহরণই দিতে চেয়েছেন। তাঁর এই মন্তব্যের প্রধান উদ্দেশ্য ছিল, ক্রিকেটাররা দীর্ঘদিন যে প্র্যাকটিস করতে পারেননি, এই বিষয়টা বলা। যদিও এরপর আর কোনও পালটা দেননি অনুষ্কা। প্রতিক্রিয়া মেলেনি কোহলিরও। তবে বাবাকে নিয়ে এত সমালোচনা পছন্দ হয়নি রোহন গাভাসকরের। এমনিতে খুব একটা লাইমলাইটে আসেন না। তবে এবার এবার আর চুপ থাকতে পারেননি। একটি পোস্ট করে নাম না করেই অনুষ্কা ও বাবার সমালোচকদের খোঁচা দিয়েছেন রোহন। লিখেছেন, ‘আই লাভ চলোকেট (I love cholocate)। আবার পড়ুন। এভাবেই আপনি পরীক্ষায় ফেল করেন।’

অর্থাৎ এক কথার যে অন্য ব্যাখ্যা হয়েছে, অথবা সুনীল গাভাসকর যেভাবে বিষয়টি বলতে চেয়েছেন, তা বিকৃত করা হয়েছে, সেটাই এই দু’লাইনের পোস্টে স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন রোহন। এরপর অবশ্য আর বিষয়টি নিয়ে উচ্চবাচ্য করছে না নেটদুনিয়ার বাসিন্দারা।

[আরও পড়ুন: ওপেনার থেকে স্পিনার, সবাইকেই কটাক্ষ! টানা দু’ম্যাচ হেরে ‘অজুহাত’ খুঁজছেন ধোনি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement