BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

‌‘‌চেন্নাইয়ের ব্যাটসম্যানদের গ্লুকোজ খাওয়াতে হবে’, ধোনিদের তীব্র কটাক্ষ শেহওয়াগের

Published by: Abhisek Rakshit |    Posted: September 26, 2020 7:51 pm|    Updated: September 26, 2020 7:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ টানা দু’‌ম্যাচে ব্যর্থ দলের ব্যাটিং লাইন আপ। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে আম্বাতি রায়ডুর (Ambati Rayadu) অভাব যেন হাড়েহাড়ে টের পেলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। ১৮০–রও কম রান তাড়া করতে নেমে বর্তমান সময়ে ৪৪ রানে হার সত্যি হজম করা কঠিন। আর তাই সমালোচনায় বিদ্ধ হচ্ছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এর মধ্যেই আবার কটাক্ষ করলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। তাঁর মতে, চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ‘‌গ্লুকোজ’ খাওয়াতে হবে। আসলে হলুদ জার্সিধারীদের দ্রুত গতিতে রান তুলতে না পারার ব্যর্থতাকেই বোঝাতে চেয়েছেন বীরু। তবে এর মধ্যে ধোনিকেও বলেছেন কি না তা বোঝা যায়নি।

[আরও পড়ুন: আরও গড়াল বিতর্কের জল, বাবার সমর্থনে এবার নাম না করে অনুষ্কাকে তোপ রোহন গাভাসকরের]

শনিবার নিজের টুইটার হ্যান্ডেলে শেহওয়াগ লেখেন, ‘‌‘‌চেন্নাইয়ের ব্যাটসম্যানরা খেলতে পারছেন না। পরের ম্যাচ থেকে ব্যাটিংয়ে নামার আগে ওদের গ্লুকোজ খাওয়াতে হবে।’‌’ সঙ্গে জুড়ে দেন, ভারতে বুলেট ট্রেন চলে আসবে কিন্তু এমএস আর চার নম্বরে আসবে না।

 

এদিকে, দলের খারাপ পারফরম্যান্সে অনেক ভক্তই আবার সুরেশ রায়নাকে (Suresh Raina) ফিরিয়ে নিয়ে আসার দাবি তুলছেন। তাঁদের মতে, তিন নম্বরে রায়নার অভাব ঢাকতে ব্যর্থ দল। রায়াডু চোটের কবলে। ধোনিও পরের দিকে নামছেন। আর তাই অবিলম্বে সুরেশ রায়নাকে ফিরিয়ে আনা হোক। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে এই নিয়ে সরব হয়েছেন চেন্নাইয়ের সমর্থকরা। ComeBackMrIPL–ইতিমধ্যে এই হ্যাশট্যাগটি টুইটারে ট্রেন্ডিংও হয়ে গিয়েছে। তবে বাঁ–হাতি এই ব্যাটসম্যানকে ফেরানোর ইচ্ছে এখনই নেই CSK শিবিরের। এক সাক্ষাৎকারে সেকথা স্পষ্ট করে দিয়েছেন দলের সিইও কাশী বিশ্বনাথন। বলেন, ‘‌‘‌রায়নাকে নিয়ে এখন আমরা ভাবছি না। তাছাড়া আইপএল থেকে সরে দাঁড়ানোটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। আমরা ওর সিদ্ধান্তকে সম্মান জানাই।’‌’‌

[আরও পড়ুন: জল্পনার অবসান, ৫ বছরের চুক্তিতে এটিকে মোহনবাগানে যোগ দিলেন সন্দেশ জিঙ্ঘান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement